প্রিন্ট করুন প্রিন্ট করুন

নরসিংদীর রায়পুরায় দুই ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

প্রতিনিধি, নরসিংদী : নরসিংদীর রায়পুরা উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর গ্রামের একটি কলাবাগান থেকে সোমবার বিকেলে অজ্ঞাতনামা দুই ব্যক্তির রক্তাক্ত ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, ওই গ্রামের সন্নিকটে একটি কলা বাগানের মধ্যে কে বা কারা দুই ব্যক্তিকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে চলে যায়। দুপুরে এলাকার কৃষকরা জমিতে ধান কাটতে যাবার সময় কলা বাগান তাদের লাশ পড়ে থাকতে দেখে। পরে রায়পুরা থানা পুলিশকে ঘটনাটি অবহিত করার পর পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে। নিহতদের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এদের বয়স ৪০ থেকে ৪৫ বছরের মধ্যে। উভয়ের পরনে লুঙ্গি ও গায়ে শার্ট ছিল।

খবর পেয়ে নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আদিয়াবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম মিয়া জানান, ধারনা করা হচ্ছে অন্য কোনো স্থানে হত্যা করার পর লাশদুটি এখানে এনে রেখে গেছে খুনির দল।

এব্যাপারে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অজ্ঞাত দুই জনের লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পরিচয় নিশ্চিত করার জন্য ফিঙ্গার প্রিন্ট নেয়া হয়েছে। ফিঙ্গারপ্রিন্ট এর রিপোর্ট পাওয়ার পর জানা যাবে।