সারা বাংলা

নাসিরনগরের ৫১৮ মসজিদে প্রধানমন্ত্রীর অনুদানের চেক

প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া: প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক পেল ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ৫১৮টি মসজিদ। প্রতিটি মসজিদে পাঁচ হাজার টাকা করে মোট ২৫ লাখ ৩০ হাজার টাকা প্রদান করা হয়েছে। 

গতকাল বুধবার দুপুরে নাসিরনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে অফিসার্স ক্লাবে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার ৫১৮টি মসজিদে পাঁচ হাজার টাকা করে দেওয়া হয়। উপজেলা চেয়ারম্যান ডা. রাফি উদ্দিন আহম্মদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফী চেকগুলো দেন।

এ সময় ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক কাজী মাহমুদুল নবী, এফএস  মো. রায়হানুল হক, প্রেস ক্লাবের সভাপতি সুজিত কুমার চক্রবর্তী, সহসভাপতি আক্তার হোসেন ভূঁইয়াসহ প্রতিটি মসজিদের ইমাম উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে দেশের মসজিদগুলোতে মুসল্লিরা স্বাভাবিকভাবে ইবাদত করতে পারছেন না। এতে মসজিদগুলোর সাহায্য কমে আয় হ্রাস পাওয়ায় এবং মসজিদগুলোর আর্থিক অসচ্ছলতা দূরীকরণের লক্ষ্যে প্রধানমন্ত্রী সারা দেশে মোট দুই লাখ ৪৪ হাজার ৪৩টি মসজিদের প্রতিটির অনুকূলে পাঁচ হাজার টাকা করে মোট ১২২ কোটি দুই লাখ ১৫ হাজার টাকা বরাদ্দ করেন। এর অংশ হিসেবেই নাসিরনগর উপজেলার ৫১৮টি মসজিদে প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রদান করা হয়েছে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..