প্রিন্ট করুন প্রিন্ট করুন

নিউজিল্যান্ডেও মাশরাফিদের সংবর্ধনা

 

ক্রীড়া ডেস্ক: বাংলাদেশ দল নিউজিল্যান্ডে পৌঁছেছে গত রোববার। পরদিন বিশ্রামে ছিলেন সবাই। কিন্তু এ সুযোগে দেশটির রুয়াকাকা সুমদ্রসৈকতে বেশ আনন্দেই সময় কাটান মাশরাফি বিন মুর্তজারা। গতকাল টাইগাররা পেলেন ওয়াঙ্গেরির মেয়রের সংবর্ধনা। সকালে কিউই সফরে প্রথম অনুশীলন করে টিম বাংলাদেশ। এরপরই সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন লাল-সবুজের প্রতিনিধিরা। অনুষ্ঠানে স্থানীয় ঐতিহ্য অনুযায়ী নেচে-গেয়ে বরণ করে নেয় সফরকারীদের। বলা যায় তাসমান সাগরের

দেশটিতে ফুরফুরে মেজাজে রয়েছেন মুশফিকুর রহিম-সাকিব আল হাসানরা।

মাঠের বাইরের এ সময়টা আর হয়তো নিউজিল্যান্ডে পাচ্ছে না বাংলাদেশ। কেননা কাল থেকেই মাশরাফিদের শুরু হচ্ছে কিউই সফরের প্রস্তুতি। নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে ৫০ ওভারের ম্যাচে ওয়াঙ্গেরিতে নামছে টাইগাররা। প্রস্তুতি ম্যাচের জন্য স্বাগতিকরা দল ঘোষণা করেছে গতকালই। প্রস্তুতি ম্যাচের মধ্য দিয়ে তাসমান সাগরের দেশটির কন্ডিশনের সঙ্গে নিজেদের মানিয়ে নিতে চেষ্টা করবেন মাশরাফিরা।

নিউজিল্যান্ড কন্ডিশনের সঙ্গে বেশ মিল রয়েছে অস্ট্রেলিয়ার। তাইতো এই সফরের জন্য নিজেদের প্রস্তুত করতে ৯ দিন সিডনিতে অনুশীলন ক্যাম্প করে বাংলাদেশ। যেখানে স্থানীয় দুটি দলের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলে টাইগাররা। এখানে একটি জয়, অন্যটিতে হারতে হয় সফরকারীদের। তারপরও লাল-সবুজদের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমের আশা, কিউই সফরে ভালো করবে বাংলাদেশ। এমন বিশ্বাস রয়েছে দলের প্রতিটি সদস্যের। এখন মাঠের ক্রিকেটে তার দেখা মিললেই হয়!