প্রিন্ট করুন প্রিন্ট করুন

নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে দম্পতি নিহত

প্রতিনিধি, নওগাঁ: নওগাঁ মহাদেবপুর উপজেলায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। গতকাল শনিবার বেলা ১টায় নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওহাটা মোড় এলাকায় ফয়েজ উদ্দিন কোল্ডস্টোরেজের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দম্পতি হলেন নওগাঁর মান্দা উপজেলার কুলিহার গ্রামের আব্দুল খালেকের ছেলে শিমুল হোসেন (৩২) ও তার স্ত্রী জিনিয়া খাতুন (২৬)।

মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ বলেন, বেলা ১টায় নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওহাটা মোড় এলাকায় ফয়েজ উদ্দিন কোল্ডস্টোরেজের পাশে নির্মাণাধীন প্যাডি সাইলো থেকে মাটি বহনকারী ট্রাক্টর সড়কের পশ্চিম পাশ থেকে রাস্তার ওপরে উঠছিল। নওগাঁগামী প্রাইভেট কারটি ওই ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ এড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারায়। প্রাইভেট কারটি সড়কের পূর্ব পাশে খাদে পড়ে গিয়ে পানিতে তলিয়ে যায়। দুর্ঘটনার প্রায় আধা ঘণ্টা পর নওগাঁ সদর ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থল পৌঁছে খাদে পড়ে থাকা গাড়ির ভেতর থেকে ওই দম্পতিকে উদ্ধার করে। উদ্ধার হওয়া দম্পতিকে ২৫০ শয্যাবিশিষ্ট নওগাঁ আধুনিক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এর আগে গত ২৪ জুন একই স্থানে সাইলো থেকে মাটি বহনকারী ট্রাক্টর সড়কে ওঠার সময় সিএনজির সঙ্গে সংঘর্ষে চার শিক্ষকসহ পাঁচজন নিহত হন।