স্পোর্টস

নেইমারের অপেক্ষায় মেসি

ক্রীড়া ডেস্ক: এই তো কিছুদিন আগেও তিনি খেলে গেছেন ন্যু ক্যাম্পে। বার্সেলোনায় সফল মৌসুম কেটেছে তার। কিন্তু হঠাৎ করেই প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) নাম লেখান নেইমার। বার্সেলোনা থেকে রেকর্ড ২২২ মিলিয়নে পিএসজিতে যান তিনি। গুঞ্জন ভাসছে প্যারিস থেকে বার্সায় ফিরছেন ব্রাজিলের এই সুপারস্টার। নেইমারকে বার্সায় ফিরিয়ে আনতে এফসি বার্সেলোনার প্রেসিডেন্ট বার্তোমেউয়ের সঙ্গে কথা বলেছেন লিওনেল মেসি। স্প্যানিশ দৈনিক ‘এল মুন্দো’ দিয়েছে এই খবর। নেইমারকে আনার সম্ভাব্য উপায় নিয়ে আলোচনায় বসেছেন ক্লাব কর্তারা।
এমনিতে পিএসজিতে সময়টা ভালো কাটছে না নেইমারের। বিশেষ করে কিলিয়ান এমবাপের সাফল্য ও মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ে ইনজুরির সঙ্গে ধর্ষণের গুরুতর অভিযোগে কাবু তিনি। যদিও ‘পিএসজি নেইমারকে ছাড়বে না’ বলে জানিয়েছেন পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি। তিনি বলেন, ‘নেইমারকে কেউ জোর করে এখানে আনেনি। খেলোয়াড়দের আগের চেয়ে বেশি দায়িত্ব নিতে হবে। এটা সম্পূর্ণ আলাদা হতে হবে। তাদের আরও কাজ করতে হবে। তারা এখানে শুধু মজা করার জন্য আসেনি। এমন বক্তব্যের সঙ্গে একমত না হলে তাদের জন্য দরজা খোলা আছে।’
এখন নেইমারকে বিক্রি করতে প্রস্তুত পিএসজি। মেসি কিছুদিন আগেই বলেন, “নেইমার একজন অসাধারণ খেলোয়াড়। আমরা এখনও যোগাযোগ রাখি, কথা বলি। আমার, ওর আর সুয়ারেজের একটা হোয়াটসঅ্যাপ গ্রুপও আছে ‘তিন দক্ষিণ আমেরিকান’ নামে।”
অবশ্য এরই মধ্যে ফরাসি ফুটবলার অঁতোয়ান গ্রিজমানের সঙ্গে চুক্তি প্রায় সেরে ফেলেছে বার্সা। এবার নেইমার নাম লেখালে তারার হাট বসবে ন্যু ক্যাম্পে।

 

 

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..