স্পোর্টস

নেইমার ফিরলেও চিন্তিত নন ডেম্বেলে

ক্রীড়া ডেস্ক: বেশ আগেই ফের বার্সেলোনায় ফেরার ইচ্ছে প্রকাশ করেছিলেন নেইমার। মূলত এরপর থেকেই তাকে পেতে সর্বোচ্চ চেষ্টা করছে কাতালান ক্লাবটি। কিন্তু এখনও বিভিন্ন কারণে সফল হতে পারেনি ন্যু ক্যাম্পের ক্লাবটি। শেষ পর্যন্ত যদি দলটি পুরোনো তারকাকে পেয়ে যায়, তাহলে কপাল পুড়তে পারে উসমান ডেম্বেলের। তবে ব্যাপারটি নিয়ে মোটেও চিন্তিত নন ফ্রান্স ফরোয়ার্ড। এমনটাই জানিয়েছে তার এজেন্ট।
আপাতত চোটের কারণে মাঠের বাইরে রয়েছেন ডেম্বেলে। যে কারণে এ ফরোয়ার্ড আগামী রোববার লা লিগার ম্যাচে রিয়াল বেটিসের বিপক্ষে খেলতে পারবেন না। এরই মধ্যে আবার ফ্রান্সের এ তারকার কানে এসেছে নেইমার বার্সায় এলেই কপাল পুড়বে তার। তবে এ নিয়ে মোটেও ভাবছেন না তিনি। জানিয়েছেন তার এজেন্ট সিসোকো, ‘ডেম্বেলে মোটেও নেইমারের বার্সায় আসার গুঞ্জনকে হুমকি মনে করছেন না। বার্সায় খেলতে হলে আপনাকে লড়াই করতে হবে। নেইমার আসছে নাকি অন্য কেউ, ডেম্বেলে তা নিয়ে চিন্তা করছেন না। তিনি নিজে পারফর?ম্যান্স করা নিয়েই ভাবছেন। ডেম্বেলে এরই মধ্যে অনেক বড় ক্লাব থেকে দলবদলের প্রস্তাব পাচ্ছেন। কিন্তু তিনি বার্সা ছাড়তে চান না।’
দুই মৌসুম আগে নেইমারের জায়গা বার্সেলোনায় এসেছিলেন ডেম্বেলে। কিন্তু চোটের কারণে খেলেছেন মাত্র ৬৬ ম্যাচে। তাতে নিজেকে প্রমাণ করেছেন এ তারকা।

সর্বশেষ..