দিনের খবর

নোবেলের সঙ্গে চুক্তি বাতিল করেছে সাউন্ডটেক

মাঈনুল আহসান নোবেল

নিজস্ব প্রতিবেদক: কণ্ঠশিল্পী মাঈনুল আহসান নোবেলের সঙ্গে চুক্তি বাতিল করেছে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক। আপাতত সাউন্টেক আর নোবেলের গান প্রকাশ করবে না।

সাউন্ডটেকের কর্ণধার সুলতান মাহমুদ এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আমাদের সঙ্গে নোবেলের ১২টি গানের চুক্তি হয়েছিল। এরমধ্যে ‘অসহায়’, ‘অভিনয়’ গানের পর আরও একটি গান প্রকাশের কথা ছিল সাউন্ডটেকের ব্যানারে। কিন্তু সেটা আর হচ্ছে না। উনার ব্যবহার ভালো লাগেনি, তাই চুক্তি বাতিল করেছি।’ সব কিছু কন্ট্রোল করা আমার পক্ষে সম্ভব নয়!

এর আগে নিজের ফেসবুক পেজে নগর বাউল জেমস ও জনপ্রিয় গীতিকার-সুরকার ইথুন বাবুকে নিয়ে আপত্তিকর স্ট্যাটাস দেন নোবেল। নোবেল পরে দাবি করেন, ওই স্ট্যাটাস তার নয় এবং তার পেজটি হ্যাকড হয়েছে। পরে আবার পেজ উদ্ধার হওয়ার খবরও জানান নোবেল।

এদিকে ‘মেহেরবান’ নামে একটি গান নিয়ে সংগীত পরিচালক আহমেদ হুমায়ুনের সঙ্গেও বিবাদে জড়িয়েছেন নোবেল। হুমায়ুনের অভিযোগ, তার সুর ও সংগীতায়োজন করা গানটিকে নোবেল নিজের সুর ও সংগীতায়োজন বলে দাবি করছেন। বিষয়টি নিয়ে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাসও দেন।

এর পরিপ্রেক্ষিতে পাল্টা এক স্ট্যাটাসে হুমায়ুনের অনেক ব্যক্তিগত বিষয় টেনে তার বিরুদ্ধে মামলার হুমকি দেন নোবেল।

এমন অবস্থায় কণ্ঠশিল্পী নোবেলের সঙ্গে গান প্রকাশের চুক্ত বাতিলের ঘোষণা দিল সউন্ডটেক।

ভারতের টিভি চ্যানেল জি-বাংলার রিয়েলিটি শো সারেগামাপার মাধ্যমে হুট করে আলোচনায় আসে মাঈনুল আহসান নোবেল। এরপর তাকে নিয়ে মিউজিক ভক্তদের আগ্রহের কমতি ছিল না। তবে অল্পদিনেই তাকে ঘিরে তৈরি হয় নানা আলোচনা-সমালোচনা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..