দিনের খবর

নড়াইলে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: জ্বর-শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে নড়াইল সদর উপজেলার গোবরা উপস্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী মেডিকেল অফিসার ইয়ানুর হোসেন (৩৮) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মশিউর রহমান বাবু জানান, বৃহস্পতিবার বেলা ১টার দিকে ইয়ানুর হোসেন প্রচণ্ড শাসকষ্ট ও জ্বর নিয়ে নড়াইল সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন।

তিনি বলেন, অবস্থার অবনতি হওয়ায় ইয়ানুরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মশিউর রহমান বলেন, ইয়ানুর ঈদের আগ থেকেই জ্বরে ভুগছিলেন। চিকিৎসক হওয়ায় নিজেই ওষুধ খাচ্ছিলেন। হাসপাতালে ভর্তি হওয়ার পর নমুনা পরীক্ষা করা হয়েছে। রিপোর্ট পেলে করোনা কিনা সেটা জানা যাবে।

জানা গেছে, ইয়ানুর দীর্ঘদিন ধরে গোবরা উপস্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী মেডিকেল অফিসার হিসেবে কর্মরত আছেন। কনোকালেও তিনি রোগীদের নিরলসভাবে সেবা দিয়ে আসছিলেন।

ইয়ানুর হোসেনর গ্রামের বাড়ি সদর উপজেলার আউড়িয়ায়। নড়াইল শহরের মাছিমদিয়ায় স্ত্রী ও তিন বছরের ছেলেকে মাহামুদুল হাসানকে নিয়ে থাকতেন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..