দিনের খবর

নড়াইলে প্রতিপক্ষের গুলিতে নিহত ১

নিজস্ব প্রতিবেদক: নড়াইলের কালিয়া উপজেলার দেওয়াডাঙ্গা গ্রামে দুই পক্ষের সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের গুলিতে মাসুদ রানা (৪৫) নামে একজন নিহত হয়েছেন। গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। নিহত মাসুদ রানা দেওয়াডাঙ্গা গ্রামের আলী আকবর শেখের ছেলে।

পুলিশ ও এলাকাসী জানায়, কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের দেওয়াডাঙ্গা গ্রামে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাজল গ্রুপ ও আমিনুর গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

দীর্ঘদিনের বিরোধের জের ধরে বুধবার সকাল সাড়ে ৯টার দিকে দেওয়াডাঙ্গা স্কুল মাঠে উভয়পক্ষ দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়।

সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের শর্টগানের গুলিতে আমিনুর গ্রুপের মাসুদ রানাসহ অন্তত ১০ জন আহত হন। গুরুতর আহত মাসুদসহ চারজনকে নড়াইল সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মাসুদকে মৃত ঘোষণা করেন।

নড়াইল সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক অলোক কুমার বাগচী বলেন, নিহত মাসুদ রানার শরীরে অনেকগুলো গুলির চিহ্ন রয়েছে। এছাড়া গুলিবিদ্ধ কয়েকজনকে চিকিৎসাসেবা দেয়া হয়েছে।

কালিয়া থানার ওসি (তদন্ত) হরিদাস রায় জানান, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বর্তমান শান্ত রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জন্য অভিযান চলছে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..