স্পোর্টস

পগবার পেনাল্টি মিসে ম্যানইউ’র ড্র

ক্রীড়া ডেস্ক” এবারের প্রিমিয়ার লিগের শুরুটা দাপটের সঙ্গে হয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেডের। গত পরশু নিজেদের দ্বিতীয় ম্যাচেও সেই ধারা ধরে রাখতে চেয়েছিল ইংলিশ জায়ন্টরা। সুযোগও এসেছিল। কিন্তু পল পগবার পেনাল্টি মিসের কারণে শেষ পর্যন্ত তেমনটি হয়নি। উল্টো উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের মাঠ থেকে ১-১ গোলের ড্র নিয়ে ফিরতে হয়েছে দলটির। এর আগে নিজেদের প্রথম ম্যাচে চেলসিকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছিল ম্যানইউ।
ওয়ান্ডারার্সের মাঠে শুরু থেকেই আধিপত্য বিস্তার করে চলছিল ম্যানইউ। তবে একাধিক সুযোগ মিস করে দলটির ফরোয়ার্ড। শেষ পর্যন্ত ম্যাচের ২৭তম মিনিটে প্রতিপক্ষের জালমুখ খোলেন অঁতনি মার্সিয়াল। ম্যানইউয়ের জার্সিতে এ নিয়ে গোলের হাফসেঞ্চুরি করেন তিনি। যে কারণে তার উদ্যাপনটাও ছিল অন্যরকম।
বিরতির পর অবশ্য সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্স। শেষ পর্যন্ত ম্যাচের ৫৫তম মিনিটে পর্তুগিজ মিডফিল্ডার রুবেন নেভেসের বাঁকানো শটে সমতা ফেরে স্বাগতিকরা। এর কিছুক্ষণ পরই ফের এগিয়ে যাওয়ার সবচেয়ে সহজ পেয়েছিল ম্যানইউ। কিন্তু ম্যাচের ৬৭তম মিনিটে পেনাল্টি পেয়েও গোল করতে পারেননি পল পগবা। তার শট ঠেকিয়ে উল্টো স্বাগতিকদের রক্ষা করেন গোলরক্ষক রুই পাত্রিসিও এরপর শত চেষ্টা করেও অতিথিরা পারেনি স্বাগতিকদের জালমুখ খুলতে। যে কারণে হতাশাজনক ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় ইংলিশ জায়ান্টদের।
এ ড্রয়ের ফলে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ অবস্থানে ম্যানইউ। দুই পয়েন্ট পাওয়া উলভস রয়েছে ১৩ নম্বরে। ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান লিভারপুলের।

 

সর্বশেষ..