প্রিন্ট করুন প্রিন্ট করুন

পঞ্চগড়ে ট্রাক্টরের ধাক্কায় নিহত ১

প্রতিনিধি, পঞ্চগড়: পঞ্চগড়ের বোদা উপজেলায় ইটভাটার মাটি পরিবহনের কাজে নিয়োজিত মাটিবাহী ট্রাক্টরের ধাক্কায় রমজান আলী (৬৫) নামে গ্রাম পুলিশের সাবেক এক সদস্যের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়নের মিলগেট-মাড়েয়া সড়কের মালিপুকুরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রমজান ওই ইউনিয়নের সুন্দুরা পুকুরী এলাকার মৃত সোহান আলীর ছেলে। তিনি বেংহারী বনগ্রাম ইউনিয়নের সাবেক গ্রাম পুলিশ (চৌকিদার) ছিলেন। রমজান এলআরবি নামে একটি ইটভাটার মাটি পরিবহনের কাজে নিয়োজিত ট্রাক্টরে সিøপ (চিরকুট) দেয়ার কাজ করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে রমজান মালিপুকুরী এলাকার ফসলি জমি থেকে এলআরবি নামে একটি ইটভাটায় মাটি পরিবহনের কাজে নিয়োজিত ট্রাক্টরগুলোকে সিøপ (চিরকুট) দেয়ার কাজ করছিলেন। এ সময় একটি ট্রাক্টর মাটি নিয়ে ওই ভাটার উদ্দেশ্যে রওনা হলে ট্রাক্টরটির চাকা দেবে যায়। পরে চালক ট্রাক্টরটি পেছানো শুরু করলে ট্রাক্টরের ডালা রমজানের মাথায় ধাক্কা লেগে গুরুতর আহত হন। এ সময় তার মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হতে থাকে এবং তিনি ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক উম্মে হুমায়রা তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই চালক ও তার সহকারীরা ট্রাক্টর রেখে পালিয়ে যায়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ চৌধুরী ট্রাক্টরের ধাক্কায় রমজান আলী নামে এক ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাক্টরের চাল ও সহকারীরা পালিয়ে গেলেও ট্রাক্টরটি স্থানীয়দের সহায়তায় জব্দ করা হয়েছে।