প্রিন্ট করুন প্রিন্ট করুন

 ‘পদ্মা সেতু’ উদ্বোধনে লক্ষ্মীপুরে নানা আয়োজন

প্রতিনিধি, লক্ষ্মীপুর: নানা বর্ণাঢ্য আয়োজন, রং-বেরংয়ের বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে লক্ষ্মীপুরে স্বপ্নের ‘পদ্মা সেতু’র উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করলেন লক্ষ্মীপুরবাসী। গতকাল সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘পদ্মা সেতু উদ্বোধন করেন।

গতকাল পদ্মা সেতু উদ্বোধনকে কেন্দ্র করে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্যোগে জমকালোভাবে সাজানো হয় জেলা স্টেডিয়াম মাঠ। এ মাঠ থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে লক্ষ্মীপুরবাসী উপভোগ করেন স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন। ডিসি মো. আনোয়ার হোছাইন আকন্দের নিমন্ত্রণে এ পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নূরউদ্দিন চৌধুরী নয়ন, অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাহবুবুল আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাবেক সভাপতি এম আলাউদ্দিন মিয়া, সাধারণ সম্পাদক মো. মিজানুর রহিম, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া ও রায়পুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাটসহ আরও অনেকে।

এ সময় অনুষ্ঠানে সরকারি-বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী এবং সব শ্রেণির জনসাধারণ উপস্থিত ছিলেন।