প্রিন্ট করুন প্রিন্ট করুন

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে পঞ্চগড়ে শোভাযাত্রা

প্রতিনিধি, পঞ্চগড় : দেশের খরস্রোতা নদী পদ্মার ওপর নির্মিত স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নানা অনুষ্ঠানের আয়োজন করেছে পঞ্চগড় জেলা প্রশাসন। জেলায় পদ্মা সেতুর এ উদ্বোধন অনুষ্ঠানটি উৎসবে পরিণত হয়। এ উপলক্ষে গতকাল সকালে ডিসি অফিস থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলার ডিসি অফিস থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে শেষ হয়।

প্রায় দেড় কিলোমিটার লম্বা এ শোভাযাত্রায় প্রায় ১০ হাজার মানুষ উপস্থিত ছিলেন। দৃষ্টিনন্দন শোভাযাত্রাটি জেলার মধ্যে স্মরণকালের সবচেয়ে বড় শোভাযাত্রা বলে মন্তব্য করেন সুধী মহল। শোভাযাত্রায় ডিসি জহুরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, পঞ্চগড় পৌরসভার মেয়র জাকিয়া খাতুন, উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলামসহ জেলার মুক্তিযোদ্ধারা, বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, রাজনৈতিক নেতাকর্মী, সাংস্কৃতিক কর্মীসহ পঞ্চগড়ের আপামর জনসাধারণ উপস্থিত ছিলেন।

পরে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান সর্ব সাধারণের জন্য প্রদর্শনের আয়োজন করা হয়। এদিন সন্ধ্যায় পঞ্চগড় শেরেবাংলা পার্কমুক্ত মঞ্চ এলাকায় লেজার শো, আতশবাজি এবং পঞ্চগড় সরকারি অডিটোরিয়াম চত্বরের মুক্তমঞ্চে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।