শোবিজ

পরীমনির বিরুদ্ধে পর্নোগ্রাফি অভিযোগ!

নিজস্ব প্রতিবেদক:চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে একাধিকা মামলার প্রস্তুতি চলছে। একইসঙ্গে তার বিরুদ্ধে পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইলিং এর অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে র‍্যার।

আজ বৃহস্পতিবার অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ সংবাদ মাধ্যমকে একথা জানান।

তিনি বলেন, চিত্রনায়িকা পরীমনি ও তার সহযোগী প্রযোজক নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে। এ ছাড়া নথিপত্র যাচাই–বাছাই করা হচ্ছে। তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনেও মামলা হতে পারে।

আজ বৃহস্পতিবার সকাল থেকে র‍্যাবের সদর দপ্তরে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।

এর আগে গতকাল বুধবার (৪ আগস্ট) র‍্যাবের এক অভিযানে বনানীর বাসা থেকে আটক করা হয় পরীমনিকে। এসময় তার বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ ছাড়াও ভয়ঙ্কর মাদক আইস ও এলএসডি পাওয়া যায়। যদিও অভিযান শুরু পূর্বে র‍্যাব সদস্যরা তার বাসায় গেলে ফেসবুক লাইভে এসে পরীমনি শঙ্কা প্রকাশ করেন তার বাসায় ডাকাত এসেছে এবং তার জীবন শঙ্কায় রয়েছে। এসময় তিনি তার ভক্ত, সমর্থক ও বন্ধুদের তাকে সাহায্য করার জন্য এগিয়ে আসার আহ্বান জানান। একইসঙ্গে মিডিয়া কর্মীদেরও অনুরোধ করেন তার সহযোগীতায় এগিয়ে আসার।

এরপর র‍্যাবের আরেক অভিযানে আটক হল প্রযোজক নজরুল ইসলাম রাজ। রাজ বিভিন্ন সময়ে পরীমনির বিভিন্ন পার্টি ও অনুষ্ঠান আয়োজন করতো বলে জানা যায়। রাজের বাসা থেকে পর্নোগ্রাফির কাজে ব্যবহার হওয়া নানাবিধ উপকরণ উদ্ধার করে পুলিশ।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..