Print Date & Time : 27 September 2021 Monday 10:08 am

পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে ৯ কোম্পানি

প্রকাশ: July 20, 2021 সময়- 12:01 am

নিজস্ব প্রতিবেদক: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারের তালিকাভুক্ত ৯ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভা আগামী ২৭ জুলাই বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় গত ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: আগামী ২৯ জুলাই বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় গত ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড: আগামী ২৭ জুলাই বেলা ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় গত ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড: আগামী ২৭ জুলাই বেলা ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় গত ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

মাইডাস ফাইন্যান্সিং লিমিটেড: আগামী ২ আগস্ট বেলা ২টায় অনুষ্ঠিত হবে। সভায় গত ২০২০ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একইসঙ্গে ২০২১ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের এবং ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ট্রাস্ট ব্যাংক লিমিটেড: আগামী ২৮ জুলাই বেলা ২টায় অনুষ্ঠিত হবে। সভায় গত ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ব্র্যাক ব্যাংক লিমিটেড: আগামী ২৯ জুলাই বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় গত ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

নিটল ইন্স্যুরেন্স লিমিটেড: আগামী ২৮ জুলাই বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় গত ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: আগামী ২৮ জুলাই বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় গত ২০২০ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একইসঙ্গে ২০২১ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের এবং ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।