প্রিন্ট করুন প্রিন্ট করুন

পাঁচ কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর, ২০২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

লিন্ডে বাংলাদেশ লিমিটেড: চলতি হিসাবছরের তৃতীয় প্রান্তিকে ইপিএস হয়েছে ১৩ টাকা ৮৩ পয়সা, আগের বছর একই সময়ে ছিল ১৭ টাকা ৯৯ পয়সা। অন্যদিকে চলতি হিসাববছরের প্রথম তিন প্রান্তিকে (জানুয়ারি-সেপ্টেম্বর, ২০২২) ইপিএস হয়েছে ৪৮ টাকা ৭৮ পয়সা, আগের হিসাববছরের একই সময়ে ছিল ৫৯ টাকা ৪১ পয়সা।

ইউনিয়ন ক্যাপিটাল লিমিটেড: চলতি হিসাবছরের তৃতীয় প্রান্তিকে ইপিএস হয়েছে ৮২ পয়সা (লোকসান), আগের বছর একই সময়ে যা ছিল এক টাকা ৪৪ পয়সা (লোকসান)। অন্যদিকে চলতি হিসাববছরের প্রথম তিন প্রান্তিকে (জানুয়ারি-সেপ্টেম্বর, ২০২২) ইপিএস হয়েছে ৫ টাকা ৪৬ পয়সা (লোকসান), আগের হিসাববছরের একই সময়ে যা ছিল ২ টাকা ২৯ পয়সা (লোকসান)।

প্রিমিয়ার ব্যাংক লিমিটেড: চলতি হিসাবছরের তৃতীয় প্রান্তিকে ইপিএস হয়েছে ১ টাকা, আগের বছর একই সময়ে যা ছিল ৫৯ পয়সা। অন্যদিকে চলতি হিসাববছরের প্রথম তিন প্রান্তিকে (জানুয়ারি-সেপ্টেম্বর, ২০২২) ইপিএস হয়েছে ২ টাকা ৫৪ পয়সা, আগের হিসাববছরের একই সময়ে যা ছিল ২ টাকা ৩ পয়সা।

ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে ইপিএস হয়েছে ২ টাকা ৫৮ পয়সা, আগের বছর একই সময়ে যা ছিল ২ টাকা ৪৪ পয়সা। অন্যদিকে চলতি হিসাববছরের প্রথম তিন প্রান্তিকে (জানুয়ারি-সেপ্টেম্বর, ২০২২) ইপিএস হয়েছে ৫ টাকা ৭৫ পয়সা, আগের হিসাববছরের একই সময়ে যা ছিল ৫ টাকা ৬৮ পয়সা।

পিপলস ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে ইপিএস হয়েছে ৬৬ পয়সা, আগের বছর একই সময়ে যা ছিল ৮৯ পয়সা। অন্যদিকে চলতি হিসাববছরের প্রথম তিন প্রান্তিকে (জানুয়ারি-সেপ্টেম্বর, ২০২২) ইপিএস হয়েছে ১ টাকা ৭৮ পয়সা, আগের হিসাববছরের একই সময়ে যা ছিল ২ টাকা ৩ পয়সা।