কোম্পানি সংবাদ

পাঁচ কোম্পানির লেনদেন চালু আজ

 

নিজস্ব প্রতিবেদক: পাঁচ কোম্পানির শেয়ার লেনদেন চালু হচ্ছে আজ রোববার থেকে। গত বৃহস্পতিবার রেকর্ড ডেটের কারণে কোম্পানিগুলোর শেয়ার লেনদেন বন্ধ ছিল। এগুলো হলো শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড, তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেড ও এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

শাহ্জালাল ইসলামী ব্যাংক: ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ১০ শতাংশ নগদ ও পাঁচ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

সাউথইস্ট ব্যাংক: ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। এ সময় ইপিএস হয়েছে দুই টাকা ৬৬ পয়সা এবং এনএভি ২৮ টাকা ৯৩ পয়সা।

ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট: ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তিন শতাংশ নগদ ও ১১ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। এ সময় কোম্পানিটির ইপিএস হয়েছে দুই টাকা ৩০ পয়সা এবং এনএভি দাঁড়িয়েছে ১৪ টাকা ১৪ পয়সা।

তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স: পরিচালনা পর্ষদ ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত বছরের জন্য ৫ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষনা করেছে। কোম্পানির বার্ষিক সাধারণ সভা আগামি ২০ মে, ২০১৬ সালে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সের মুক্তিযোদ্ধা স্মৃতি মিলনায়তন, ১৬০/এ কাকরাইল ভিআইপি রোড, ঢাকা-১০০০ এ অনুষ্ঠিত হবে।

এশিয়া ইন্স্যুরেন্স: পরিচালনা পর্ষদ ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত বছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষনা করেছে। কোম্পানির বার্ষিক সাধারণ সভা আগামি ২১ মে, ২০১৭ সকাল ১১টায় কিংস হল, স্পেক্ট্রা কনভেনশন সেন্টার. বাড়ি-১৯, রোড-৭, গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত হভে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..