শোবিজ

পাঁচ দিনে আয় ১৫০ কোটি রুপি

শোবিজ ডেস্ক: চলতি বছরের ৫ জুন মুক্তি পায় বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ভারত’। সুপারস্টার সালমান খান আর আবেদনময়ী ক্যাটরিনার রসায়ন এবারও ভক্তের হৃদয় জয় করে নিল। সিনেমাটি মুক্তির পর অনুরাগীদের যেন আরও একবার প্রমাণ করলেন সালমান খান। ১২৫ কোটি রুপি বাজেটের ‘ভারত’ সিনেমাটি মুক্তির প্রথম দিনে বক্স অফিস থেকে আয় করে ৪২ কোটি ৩০ লাখ রুপি। চতুর্থ দিনে ছুঁয়ে ফেলল ১০০ কোটি রুপিতে। পঞ্চম দিনে ১৫০ কোটি রুপির পৌঁছল। এ পর্যন্ত ১০০ কোটির ক্লাবে সবচেয়ে বেশিসংখ্যক ছবি রয়েছে সালমানের। তার ১৪টি সিনেমাতে ১০০ কোটির ক্লাবে রয়েছে। দ্বিতীয় স্থানে রয়েছেন অক্ষয় কুমার এবং অজয় দেবগণ। দুজনেরই ১০টি করে রয়েছে ১০০ কোটি রুপিতে। সাতটি সিনেমাতে ১০০ কোটি রুপির ওপর আয় নিয়ে শাহরুখ খান রয়েছেন তৃতীয় স্থানে। আর আমিরের ছয়টি সিনেমায় রয়েছে ১০০ কোটির রুপিতে।
ড্রামা, অ্যাকশন, ইমোশন, কমেডি সব কিছুই ‘ভারত’ সিনেমাটিতে রয়েছে। ভারতে প্রায় ৪৭০০টি সিনেমা হলে মুক্তি পেয়েছে এটি। এ সাফল্যের পর সালমান টুইট করেছেন, আমার ক্যারিয়ারের শুরুতেই ১০০ কোটি রুপিতে। সবাইকে ধন্যবাদ। খুব আনন্দ হচ্ছে।
ভারত সিনেমাটির মাধ্যমে দীর্ঘদিন পরে এক সঙ্গে ফিরেছেন সালমান-ক্যাটরিনা জুটি। ফের তাদের রোম্যান্স দেখার সুযোগ পেলেন দর্শকরা। এটি একটি কোরিয়ান ছবির রিমেক। যেখানে একজন সাধারণ মানুষের জীবন, জার্নির মধ্যে দিয়ে দেখানো হয়েছে ভারতের ইতিহাস।
এ ছবির প্রসঙ্গে প্রযোজক অতুল অগ্নিহোত্রী বলেছেন, একটা দেশ এবং একটা মানুষের জার্নি রয়েছে এখানে। আমাদের কাছে অনুপ্রেরণার মতো। এর আগে সালমানের বজরঙ্গি ভাইজান, সুলতান এবং টাইগার জিন্দা হ্যায় পেরিয়েছিল ৩০০ কোটির রুপিতে। ভারত’-ও কি সেই পরিমাণ ব্যবসা করতে পারবে? এখন সে দিকেই তাকিয়ে সিনে মহল।

 

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..