প্রিন্ট করুন প্রিন্ট করুন

পারিবারিক কলহ: ঘুমন্ত চাচাকে এসিডে ঝলসে দিলো ভাতিজা

শেয়ার বিজ ডেস্ক: হবিগঞ্জে পারিবারিক কলহের জের ধরে ঘুমন্ত চাচার শরীরে এসিড নিক্ষেপ করেছেন ভাতিজা। এতে ঝলসে গেছে শাহজাহান মিয়া (৩৮) নামের ওই ব্যক্তির মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন অংশ।

শনিবার (৫ ফেব্রুয়ারি) সকালে জেলার মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের আম্বারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আশংকাজনক অবস্থায় শাহজাহানকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও পরিবারিক সূত্রে জানা যায়, কয়েকদিন আগে মৃত ফজলু মিয়ার ছেলে শাহজাহান মিয়া ও তার ভাবি জুলেখা বেগমের মধ্যে ঝগড়া হয়। এ খবর পেয়ে শুক্রবার (৪ ফেব্রুয়ারি) টাঙ্গাইল থেকে বাড়িতে আসেন জুলেখা বেগমের ছেলে ফারুক আহম্মেদ নওশাদ (২৬)। মায়ের সঙ্গে ঝগড়া করায় চাচার ওপর ক্ষিপ্ত হন তিনি।

এরই জের ধরে শনিবার (৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে চাচার ঘরে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় থাকা শাহজাহানের ওপর এসিড ছুড়ে মারেন। এতে শাহজাহানের মুখমণ্ডল, গলা ও বুক ঝলসে যায়। আশংকাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠান।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এসিড নিক্ষেপে ব্যবহৃত জগ, ঝলসে যাওয়া মশারীসহ বিভিন্ন আলমত জব্দ করেছে। এই বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।