Print Date & Time : 28 February 2021 Sunday 1:32 pm

পার্টনারদের নিয়ে ১০ বছর উদ্যাপন

প্রকাশ: October 29, 2019 সময়- 11:28 pm

পার্টনার, ডিস্ট্রিবিউটর ও রিটেইলারদের নিয়ে গালা নাইট ডিনারের আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশে ১০ বছরপূর্তি উদ্যাপন করেছে স্যামসাং বাংলাদেশ। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় এর আয়োজন করা হয়।

৬০০ ডিস্ট্রিবিউটর, ব্র্যান্ড শপ মালিক, রিটেইলার ও অন্য অংশীদাররাও এতে অংশ নেন। বাংলাদেশে স্যামসাংয়ের উল্লেখযোগ্য প্রবৃদ্ধির ধারাবাহিকতায় উদ্যাপিত হয়েছে অনুষ্ঠানটি। সম্প্রতি প্রতিষ্ঠানটি সেরা মোবাইল ব্র্যান্ডের স্বীকৃতি লাভ করেছে।

অনুষ্ঠানে মূল অংশীদারদের অবদানের স্বীকৃতিস্বরূপ বেস্ট রিজিওনাল ডিস্ট্রিবিউটর, বেস্ট ব্র্যান্ড শপস, বেস্ট এরিয়া ম্যানেজার ও বেস্ট টেরিটরি ম্যানেজারস পুরস্কার দেওয়া হয়।

স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, স্যামসাং একটি দূরদর্শী প্রতিষ্ঠান। গত ১০ বছরে যে লক্ষ্য নিয়ে

স্যামসাং কাজ করেছে, সামনের দিকে যাওয়ার ক্ষেত্রে তা উদ্দীপনা তৈরি করেছে। অনুষ্ঠানে তিনি ছাড়াও জেনারেল ম্যানেজার বোমিন কিম, সিনিয়র ডিরেক্টের এইচ ডি লি ও হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান উপস্থিত ছিলেন। এছাড়া বক্তব্য রাখেন ফেয়ার ইলেকট্রনিকসের ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব ও এক্সেল টেলিকমের ম্যানেজিং ডিরেক্টর সালাহউদ্দিন আলমগীর।