টেলকো টেক

পার্টনার অব দ্য ইয়ার ইজেনারেশন

মাইক্রোসফটের মডার্ন লাইসেন্সিং সল্যুশন

বাংলাদেশের শীর্ষস্থানীয় আইটি কনসাল্টিং ও সফটওয়্যার সল্যুশনস সেবাদানকারী প্রতিষ্ঠান ইজেনারেশন লিমিটেড। প্রতিষ্ঠানটি ২০১৯ অর্থবছরের জন্য মাইক্রোসফট বাংলাদেশের পক্ষে মডার্ন লাইসেন্সিং সল্যুশনস পার্টনার অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড পেয়েছে। মাইক্রোসফটের মডার্ন ওয়ার্কপ্লেস সল্যুশন সেবা সফলভাবে বাস্তবায়নের জন্য ইজেনারেশনকে এ পুরস্কার দেওয়া হয়েছে।

মাইক্রোসফট আয়োজিত ‘ইন্সপায়ার বাংলাদেশ-পার্টনার অ্যাওয়ার্ডস নাইট’ শীর্ষক অনুষ্ঠানে ইজেনারেশনের নির্বাহী ভাইস চেয়ারম্যান এসএম আশরাফুল ইসলাম ও হেড অব অপারেশন্স এমরান আবদুল্লাহের হাতে পুরস্কারটি তুলে দেন মাইক্রোসফটের দক্ষিণ-পূর্ব এশিয়ার প্রেসিডেন্ট সুকহুন চিয়াহ ও মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক আফিফ মোহাম্মদ আলী।

এসএম আশরাফুল ইসলাম বলেন, আমরা সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে আধুনিক কর্মস্থল গড়ে তুলতে ওয়ার্কপ্লেস প্রোডাক্টিভিটি, সিকিউরিটি, ক্লাউড ও ডেটাসেন্টার, কোলাবোরেশন, এআই, অ্যানালাইটিকস ও আইওটি সল্যুশন সেবাদানে মাইক্রোসফটের সঙ্গে কাজ করছি। এ পুরস্কার বাংলাদেশে আন্তর্জাতিক মানের ও তথ্যপ্রযুক্তিনির্ভর কর্মস্থল তৈরিতে আমাদের প্রচেষ্টা ও একাগ্রতাকে স্বীকৃতি দেওয়া হয়েছে।

শামীম আহসান বলেন, চতুর্থ শিল্পযুগে প্রযুক্তি আমাদের জীবনযাত্রা ও কাজের ধরনকে মৌলিকভাবে পাল্টে দিচ্ছে। এর পরিপ্রেক্ষিতে আমাদের গ্রাহকরা ইজেনারেশনের সঙ্গে দ্রুত ডিজিটাল রূপান্তর প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছে

এবং ডিজিটাল ফাস্টমডেলকে অগ্রাধিকার দিচ্ছে।

সর্বশেষ..