টেলকো টেক

পালসার স্টান্ট ম্যানিয়া ভাইবারে নির্বাচন করুন পছন্দের প্রতিযোগী

২০১৯ সালের আগস্টে বাংলাদেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়েছে বাইক স্টান্ট রিয়েলিটি শো পালসার স্টান্ট ম্যানিয়া। এ টেলিভিশন প্রোগ্রামকে আরও বেগবান করতে রাকুটেন ভাইবার ও পালসার যৌথভাবে আয়োজন করেছে ভোটিং বট প্রতিযোগিতা।

দর্শকরা এখন থেকে ভোট দিয়ে প্রতিযোগীদের বাদ দিতে পারবেন। প্রতি সপ্তাহে সঠিক উত্তরদাতা পালসারের পক্ষ থেকে পাবেন আকর্ষণীয় পুরস্কার। ভাইবার ব্যবহারকারীদের মধ্যে যারা পালসার স্টান্ট ম্যানিয়া ভোটিং বট আয়োজনের সঙ্গে সম্পৃক্ত হবেন, তারা প্রতি সপ্তাহে একটি করে নোটিফিকেশন পাবেন। উল্লেখ্য, পরবর্তী পর্ব শুরু হওয়ার আগেই পছন্দের প্রতিযোগীকে ভোট দিতে হবে। ব্যবহারকারীরা প্রতি পর্বে একটি ভোট দিতে পারবেন।

রাকুটেন ভাইবারের সিনিয়র ডিরেক্টর অব বিজনেস ডেভেলপমেন্ট (অ্যাপাক) অনুভব নায়ার বলেন, ‘পালসার স্টান্ট ম্যানিয়া ভোটিং বট’এ অনুষ্ঠান সম্পর্কে দর্শকদের মতামত প্রতিযোগীদের বাদ দিতে সহায়তা করবে। প্রতি সপ্তাহে অসংখ্য ব্যবহারকারী ভাইবার বটের মাধ্যমে অনুষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত হচ্ছেন। এখন পর্যন্ত প্রতিটি পর্বে এক হাজার ৬০০ ভোট দেওয়া হয়েছে। বাংলাদেশের প্রথম বাইক রিয়েলিটি শোতে সম্পৃক্ত হতে পেরে আমরা আনন্দিত। বাংলাদেশের অনেক মানুষ মোটরসাইকেল চালাতে ভালোবাসেন। তাদের কাছে বাইক স্টান্ট বেশ উপভোগ্য। দেশবাসীর সামনে নৈপুণ্য প্রদর্শনে আয়োজনটি বাইকপ্রেমীদের জন্য একটি উপযুক্ত প্ল্যাটফর্ম।

উত্তরা মোটরসের হেড অব বিজনেস নাঈমুর রহমান বলেন, স্টান্টপ্রেমী ও তরুণদের মাঝে পালসার স্টান্ট ম্যানিয়া বেশ সাড়া ফেলেছে। দর্শক জরিপ অনুযায়ী, বর্তমানে বাংলাদেশে চলমান রিয়েলিটি শোগুলোর মধ্যে আমরা এক নম্বরে অবস্থান করছি। দর্শকরা প্রতি শুক্রবার বেসরকারি টেলিভিশন এনটিভিতে অনুষ্ঠানটির নতুন পর্ব উপভোগের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে। ভাইবারের সহযোগী হয়ে আমরা দর্শকদের মতামতদানের সুযোগ করে দিয়েছি, যা বিচারকদের চূড়ান্ত বিচারকাজে সহায়তা করবে।

সর্বশেষ..