স্পোর্টস

পিএসএলের সেমিফাইনাল ও ফাইনাল স্থগিত

ক্রীড়া ডেস্ক : সবার মধ্যে এখন করোনাভাইরাসের ভীতি কাজ করছে। তাই অনেক বিদেশি ক্রিকেটার পাকিস্তান ছেড়েছেন। তারপরও পাকিস্তান সুপার লিগ (পিএসএল) চালিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। টুর্নামেন্টের চার দিনের প্লে-অফের সময় দুদিনে কমিয়ে আনা হয়েছিল। কিন্তু করোনা মহামারির কারণে পিএসএলের সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ স্থগিত করতে বাধ্য হয়েছে পিসিবি।

করোনাভাইরাসের কারণে পিএসএলের সময়সূচিতে পরিবর্তন এনেছিল পিসিবি। যে কারণে লাহোরে এ টুর্নামেন্টের দুটি সেমিফাইনালই হওয়ার কথা ছিল গতকাল। প্রথম সেমিফাইনালে মুলতান সুলতানসের মুখোমুখি হওয়ার কথা ছিল পেশোয়ার জালমির। দ্বিতীয় সেমিফাইনালে করাচির প্রতিপক্ষ ছিল লাহোর কালান্দার্স। আর ফাইনাল ম্যাচ মাঠে গড়ানোর কথা ছিল আজ। কিন্তু ওই তিন ম্যাচই গতকাল স্থগিত করে দেয় পিসিবি। পরে নতুন সময় সূচি জানাবে সংস্থাটি।

এর আগে করোনা ভয়ে বাংলাদেশের পাকিস্তান সফরও স্থগিত করা হয়। এছাড়া অস্ট্রেলিয়া সফরের মাঝে দেশে ফিরে গেছে নিউজিল্যান্ড। একই আতঙ্কে সিরিজের মাঝে স্থগিত হয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা ওয়ানডে। শ্রীলঙ্কা থেকে দেশে ফিরে গেছে ইংল্যান্ড। এদিকে আইপিএলও স্থগিত হয়েছে। এছাড়া দক্ষিণ আফ্রিকায়ও বন্ধ হয়ে গেছে সব ধরনের ফুটবল ও ক্রিকেট কার্যক্রম। স্থগিত হয়েছে আয়ারল্যান্ডের জিম্বাবুয়ে সফর। সব মিলিয়ে বিশ্ব ক্রীড়াঙ্গন স্থবির হয়ে পড়েছে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..