দিনের খবর স্পোর্টস

পিএসজিতে আরও ৬ বছর থাকছেন নেইমার!

Paris (France), 01/05/2021.- Paris Saint-Germain's Neymar reacts during the French Ligue 1 soccer match between Paris Saint-Germain (PSG) and RC Lens at the Parc des Princes stadium in Paris, France, 01 May 2021. (Francia) EFE/EPA/YOAN VALAT

ক্রীড়া ডেস্ক: আর এক বছর পরেই পিএসজির সঙ্গে নেইমারের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে। কিন্তু এখনও তার সঙ্গে নতুন চু্ক্তির ব্যাপারে আলাপ-আলোচনা শুরু করেনি পিএসজি। তাই গুঞ্জন ছিল, ব্রাজিলের তারকা এ ফরোয়ার্ড কি অন্য ক্লাবে পাড়ি দেবেন। তবে এবার সেই খবরে জল ঢেলে দিল ইউরোপীয়  শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যমগুলো। তারা জানিয়েছে, আরও ৬ বছর পিএসজিতেই থাকবেন নেইমার। তাকে ২০২৬ পর্যন্ত চুক্তিবদ্ধ প্রায় করেই ফেলেছে পিএসজি, এখন কেবল আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা।

ইউরোপীয়  শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে, নেইমারের দলবদলের সম্ভাবনা শেষ। তিনি থাকছেন পিএসজিতেই। আজ শনিবার আনুষ্ঠানিক এক চুক্তিতে নিশ্চিত হবে বিষয়টা।

পিএসজিতে দারুণ সময় পার করছেন নেইমার। তার সর্বশেষ কিছু সাক্ষাৎকারেই তা ফুটে উঠেছে। ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগ সেমিফাইনালে খেলার আগেই তিনি আরও একবার তা প্রকাশ করেছিলেন। জানিয়েছিলেন তার পিএসজিতে আসার পর কতটা এগিয়েছে তার ক্লাব। তারই ছাপ পড়েছে চুক্তি নবায়নে। গুঞ্জন রয়েছে, নতুন চুক্তিতে বছরে নেইমারের আয় থাকবে ৩০ মিলিয়ন ইউরো।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..