পিএসজির দায়িত্ব নিতে রাজি জিনেদিন জিদান!

ক্রীড়া ডেস্ক: স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের প্রধান কোচের দায়িত্ব ছেড়ে দেওয়ার পর এখন বেকার বিশ্বজয়ী তারকা জিনেদিন জিদান। তাকে কোচ হিসাবে পেতে অনেক বাঘা বাঘা দল ধর্না দিলেও সাড়া দেননি জিদান। আরো কিছু দিন ছুটিতে আর অবসর কাটাতে চান তিনি।

তবে, একটা গুজব বাজারে বেশ ছড়িয়েছিলো। জিদানের হাতেই জাতীয় দলের দায়িত্ব দিতে চাইছে ফরাসি ফুটবল কর্তারা। কিন্তু, কোচ দিদিয়ের দেঁশোর ব্যাপক সফলতার কারণে সেই সম্ভাবনাও অনেকে কমে গেছে। যদিও জিদান নিজ থেকে কিছু বলেননি।

এই গুজবের পর এবার নতুন খবর দিয়েছে এক স্প্যানিশ মিডিয়া। মুন্ডো ডেপোর্টিভো নামের একটি পত্রিকার দাবি, পিএসজির কোচ হিসাবে দায়িত্ব নিতে পারেন জিনেদিন জিদান। এতে নাকি তিনি রাজিও আছেন। এক্ষেত্রে কোচ মাউরিসিও পচ্চেত্তিনোকে বরখাস্ত হতে হবে।

তাদের প্রতিবেদনে আরো বলা হয়েছে, জিদানকে যদি নিজ দেশের কোন ক্লাবের দায়িত্ব নিতে হয় তাহলে তারকাসমৃদ্ধ পিএসজির বিকল্প নেই। তাছাড়া, দলের তরুণ প্রতিভা কালিয়ান এমবাপ্পে এবং স্প্যানিশ তারকা সার্গেই রামোস নাকি জিদানের সঙ্গে কথাও বলেছেন।

তবে, জিদানের কাছ থেকে এমন কোন কথা এখনো কেউ বের করতে পারেননি। তার কাছে এই মুহূর্তে সবচেয়ে চাওয়া হচ্ছে অফুরান বিশ্রাম। সেই সঙ্গে ভারি হতে থাকুক বিভিন্ন প্রস্তাব।

প্রিন্ট করুন প্রিন্ট করুন   ❑ পড়েছেন  ৯১  জন  

সর্বশেষ..

বিজয়কেতন