শোবিজ

মডেল হলেন স্পর্শিয়া

শোবিজ ডেস্ক: শারদীয় দূর্গা উৎসব উপলক্ষে নতুন গান ভিডিও আনছেন কণ্ঠশিল্পী বাঁধন সরকার পূজা। তার এ গানের মাধ্যমে প্রথমবার সনাতন ধর্মাবলম্বীদের জন্য কোনো গানের মডেল হলেন অর্চিতা স্পর্শিয়া। গানে তার সঙ্গে দেখা যাবে সুমিত সেনগুপ্তকে।

উৎসব মুখর আয়োজনে ‘আসছে মা দুর্গা’ শিরোনামে গানটির ভিডিও পরিচালনা করেছেন অনন্য মামুন। গানটির কথা সুর ও সংগীত পরিচালনা করেছেন ভারতের লিংকন।

আগেও স্পর্শিয়াকে মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল। তবে সনাতন ধর্মাবলম্বীদের জন্য কোনো গানে এবারই তিনি প্রথম কাজ করলেন। বললেন, বিশাল আয়োজনে ‘আসছে মা দূর্গা’ গানটির ভিডিও ধারণ করা হয়েছে। দেখলেই মনে সত্যি সত্যি উৎসব।

স্পর্শিয়া বলেন, গানের ভিডিওতে মডেল হওয়ার প্রস্তাব প্রায়ই আসে। এবার পূজা ও পরিচালক অনন্য মামুন এই গানের ভিডিওতে থাকার কথা বললেন ভালো লেগে যায়। তাছাড়া ভিডিও তৈরির আয়োজন, বাজেট সবকিছুই ভালো লেগেছে। এ কারণেই কাজটি করা।

কণ্ঠশিল্পী পূজা বললেন, দূর্গা পূজা উপলক্ষে গানটি তৈরি। তাই ভালো লাগা থেকেই বাড়তি যত্ন নিয়েই গানটি করা। আমার বিশ্বাস পূজার বিভিন্ন প্যান্ডেলে গানটি বাজবে। সেভাবেই করা হয়েছে। আসন্ন দূর্গা পূজাতে গানটি আমার ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

নির্মাতা মামুন জানালেন, গানটি বাজেট ভালো ছিল। তাই নির্মাণেও কোনো কিছুর কমতি রাখা হয়নি। বিশাল আয়োজন নারায়নগঞ্জের রুপগঞ্জে সেট বানিয়ে শুটিং করা হয়েছে। কাজটি দর্শকের কাছে উপভোগ্যের ও উৎসবের আমেজ মনে হবে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..