সারা বাংলা

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রতিনিধি, কুষ্টিয়া: কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। গতকাল দুপুরে কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কে দবির মোল্লা রেলগেট এলাকায় ও কুষ্টিয়া-পাবনা মহাসড়কে ঘুড়ামারা এ দুর্ঘটনা ঘটেছে।

ওসি জাহাঙ্গীর আলম জানান, গতকাল শনিবার দবির মোল্লার রেলগেট এলাকায় বৃদ্ধ ইউসুফ আলী রাস্তা পার হচ্ছিলেন। এ সময় কুমারখালী থেকে আসা গরু বোঝাই একটি নসিমন নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইউসুফ আলীর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনার পর স্থানীয় জনগণ নসিমন চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

এদিকে কুষ্টিয়ার মিরপুরে বাসের ধাক্কায় রাজিব মল্লিক (২৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গতকাল দুপুর ১২টার দিকে কুষ্টিয়া-পাবনা মহাসড়কে ঘুড়ামারা এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত রাজিব মল্লিক উপজেলার তালবাড়িয়া ইউনিয়নের সামুখিয়া গ্রামের মৃত মুরাদ মল্লিকের ছেলে। 

স্থানীয় তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) মানবেন্দ্র বিশ্বাস জানান, দুপুরে মোটরসাইকেল যোগে যাওয়ার পথে বাসের ধাক্কায় রাজিব মল্লিক নামে এক যুবক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..