প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে সংসদের সংস্কার কার্যক্রম চলমান: স্পিকার

শেয়ার বিজ ডেস্ক: স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে তার নির্দেশনা অনুসরণ করে জাতীয় সংসদের বিভিন্ন সংস্কার কার্যক্রম চলমান রয়েছে।

রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে ৩ নম্বর সংসদ সদস্য ভবনের সংস্কার-পরবর্তী উদ্বোধনের পর প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন স্পিকার। খবর: বাসস।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর ঐকান্তিক অভিপ্রায়ে পার্লামেন্ট মেম্বার্স ক্লাব, মেডিকেল সেন্টার ও সংসদ সদস্য ভবন সংস্কার করা হয়েছে। সমগ্র দেশের উন্নয়নের সঙ্গে তাল মিলিয়ে সংসদেও উন্নয়ন কর্মকাণ্ড চলছে।’

স্পিকার বলেন, চিফ হুইপ ও তার টিম সার্বক্ষণিকভাবে তত্ত্বাবধানের মাধ্যমে সংসদ সদস্য ভবনের সংস্কার কার্যক্রম সুষ্ঠুভাবে এগিয়ে নিয়ে গেছেন। সবাই পরিচ্ছন্ন ও সুন্দরভাবে এখানে বসবাস করতে পারবেন। অবশিষ্ট সংসদ সদস্য ভবনগুলোও পর্যায়ক্রমে সংস্কার করা হবে।

জাতীয় সংসদ সচিবালয়ের সচিব কেএম আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী ও হুইপ ইকবালুর রহিম বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী হাবিবুন নাহার, সৈয়দা রুবিনা আক্তার মিরা এমপি, নাহিদ ইজাহার খান এমপি, সাইফুজ্জামান এমপি, মোস্তাফিজুর রহমান এমপি এবং নার্গিস রহমান এমপি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সংশ্লিষ্ট কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন   ❑ পড়েছেন  ৯৯৬  জন  

সর্বশেষ..