প্রিন্ট করুন প্রিন্ট করুন

ফরিদপুরের সালথায় নব-নির্বাচিত সংসদ সদস্যকে গণসংবর্ধনা

প্রতিনিধি, ফরিদপুর : ফরিদপুরের সালথায় সদ্য প্রয়ত মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর কনিষ্ঠ পুত্র ও ফরিদপুর-২ আসন থেকে নবনির্বাচিত সংসদ সদস্য শাহদাব আকবর চৌধুরী লাবুকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় সালথা সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়ার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবনির্বাচিত সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল হাসান খান সোহাগ, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, আওয়ামীলীগ নেতা এনায়েত হোসেন চান মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু, জেলা যুবলীগের সদস্য শওকত হোসেন মুকুল, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল, ছাত্রলীগের সভাপতি রায় মোহন রায়, সাধারন সম্পাদক শাহিন আলমসহ আওয়ামী লীগ ও তার সহযোগি সংগঠনের নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে লাবু চৌধুরী বলেন, আমার মায়ের মতো আমি আমাদের পাশে থেকে সেবা করে যাবো। আমি আপনাদেরকে দিয়ে যে ওয়াদা দিয়েছি সব ওয়াদা পালন করব ইনশাল্লাহ। এই সালথা-নগরকান্দা নগরে পরিণত করার মায়ের (সাবেক সংসদ উপনেতার) স্বপ্নতে সফল করবো। সালথা ও নগরকান্দা উপজেলাকে মাদক ও সন্ত্রাসী মুক্ত করতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।