সারা বাংলা

ফরিদপুরে নজরুল ও রবীন্দ্র জয়ন্তী উদ্যাপন

 

প্রতিনিধি, ফরিদপুর: ফরিদপুরে রবীন্দ্র ও নজরুল জয়ন্তী উদ্যাপন উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমির আয়োজনে গতকাল বুধবার শিশু একাডেমি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রোখসানা রহমান।
জেলা শিশুবিষয়ক কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আজিজুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন আবু সুফিয়ান চৌধুরী কুশল, আসমা আক্তার মুক্তা, আমিনুর রহমান ফরিদ প্রমুখ। এর আগে সকাল ১০টায় রবীন্দ্র ও নজরুল জয়ন্তী উদ্যাপন উপলক্ষে আবৃত্তি, রবীন্দ্র ও নজরুল সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে কর্মশালা
আগামী শনিবার অনুষ্ঠেয় ‘জাতীয় ভিটামিন এ প্লাস’ ক্যাম্পেইনের প্রথম রাউন্ডে ফরিদপুর জেলায় তিন লাখ ২৬ হাজার ৮৬৩ শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। এ বিষয়ে গতকাল বুধবার সদর হাসপাতালের হলরুমে সাংবাদিকদের কর্মশালা অনুষ্ঠিত হয়।
সহকারী সিভিল সার্জন আফজাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বক্তৃতা করেন সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার হাফিজুর রহমান, সাংবাদিক এসএম তমিজ উদ্দিন তাজ, কেএম রুবেল, আতম আমীর আলী টুকু, অভিজিৎ রায় প্রমুখ।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..