প্রিন্ট করুন প্রিন্ট করুন

ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের ২১তম বার্ষিক সাধারণ সভা

নিজস্ব প্রতিবেদক: ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ২১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ ডিসেম্বর) সকালে প্রতিষ্ঠানের মিলনায়তনে আয়োজিত সভায সভাপতিত্ব করেন কোম্পানীর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. মোঃ রহমত উল্লাহ।

এসময় আরও উপস্থিত ছিলেন, স্বতন্ত্র পরিচালকবৃন্দ মোহাম্মদ সানাউল্লাহ এফসিএস, ড. মোঃ রফিকুল ইসলাম, মোঃ মোফাজ্জল হোসেন এনডিসি, কর্নেল গাজী মোঃ খালিদ হোসেন পিএসসি(অব.), স্নেহামিস বড়ুয়া-এফসিএ, মোজাম্মেল হক, সুজাদুর রহমান, মোঃ জিকরুল হক এবং মুখ্য নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) মোহাম্মদ আলমগীর কবির-এফসিএ। অনুষ্ঠান পরিচালনা করেন কোম্পানী সচিব মাহমুদুল হাসান এফসিএস।

সভায় অংশগ্রহণকারী সদস্যরা ৩১ ডিসেম্বর ২০২০ সমাপ্ত বছরের বার্ষিক আর্থিক বিবরণী অনুমোদন করেন। ২০২০ সালে কোম্পানী মোট ৯৭৪ কোটি টাকা প্রিমিয়াম আয় করেছে। কভিড-১৯ এর কারনে বিএসইসির নির্দেশনা অনুসারে ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে ভার্চুয়ালি বার্ষিক সাধারণ সভা আয়োজন করা হয়।

কোম্পানীর চেয়ারম্যান তার বক্তব্যে বলেন, আর্থিক অনিয়ম ও দুর্নীতির কারণে বিনিয়োগকারী এবং পলিসি হোল্ডারদের স্বার্থ রক্ষার্থে বিএসইসি পূর্বের পর্ষদকে ভেঙে দিয়ে ৯ জন স্বতন্ত্র পরিচালক নিয়োগ করে নতুন পর্ষদ গঠন করে। নতুন পর্ষদ ব্যবস্থাপনাকে কার্যকর করতে এবং ব্যবসার উন্নতির জন্যে সর্বোত্তম চেষ্টা করে যাচ্ছে।