শোবিজ

ফিরছেন শায়লা সাবি

শোবিজ ডেস্ক

মডেল ও অভিনেত্রী শায়লা সাবি। চ্যানেল আইয়ের সেরা নাচিয়ে প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন। নাটক, বিজ্ঞাপন ও চলচ্চিত্রে অভিনয় করে বেশ সুনাম কুড়িয়েছেন। ২০১৬ সালে বিয়ের পিঁড়িতে বসেন। বিয়ের পর রুপালি পর্দা থেকে নিজেকে গুটিয়ে নেন। ২০১৮ সালে কন্যাসন্তানের মা হন তিনি। পারিবারিক কারণে ব্যস্ত থাকায় প্রায় দুবছর বিরতিতে ছিলেন। দীর্ঘ এ বিরতি ভেঙে আবার অভিনয়ে ফিরেছেন তিনি। ফিরেই কাজ করেছেন নাটকে। বিরতির আগে নিয়মিত চলচ্চিত্রে কাজ করা হলেও নাটকের মাধ্যমেই তিনি অভিনয়ে ফিরছেন। মোশাররফ করিম, তাহসান, আফরান নিশো, জোভান ও ইরফান সাজ্জাদের সঙ্গে তিনি কাজ করবেন।

অভিনয়ে ফিরে আসার বিষয়ে শায়লা সাবি বলেন, শ্রাবণী ফেরদৌসের পরিচালনায় ও ইরফান সাজ্জাদের বিপরীতে ‘অন্যরকম ভালোবাসা’ নাটক দিয়ে আবারও অভিনয়ের কাজ শুরু করলাম।’ তিনি আরও বলেন, সত্যি বলতে ফিরে আসার আগ পর্যন্তও বুঝিনি আমার জায়গাটি ঠিক আগের মতোই আছে। অবাক লেগেছে, দর্শক এখনও আমাকে মনে রেখেছে। যে নির্মাতা, সহশিল্পীদের সঙ্গে কাজ করতাম, তারাও আগ্রহ দেখিয়েছেন। সব মিলিয়ে বোঝার উপায় নেই আমি মাঝে প্রায় দুবছর এ জগতের বাইরে ছিলাম। শায়লা সাবি অভিনীত ও তানিম রহমান অংশু পরিচালিত ‘আদি’ চলচ্চিত্রটি এখনও রয়েছে মুক্তির অপেক্ষায়। এ সিনেমায় তার নায়ক হিসেবে দর্শক এবিএম সুমনকে দেখতে পাবেন।

এদিকে একটি আর্টফিল্মে কাজের প্রস্তাব পেয়েছেন শায়লা সাবি। তবে আপাতত ফিল্মে নিয়মিত হচ্ছেন না তিনি। নিজেকে প্রস্তুত করছেন। সব ঠিক থাকলে এবং সময় মিললে আবারও হয়তো দর্শক তাকে বড়পর্দায় দেখতে পাবেন। প্রসঙ্গত, ২০১৪ সালে গীতালি হাসানের ‘প্রিয়া তুমি সুখী হও’ সিনেমায় নায়ক ফেরদৌসের বিপরীতে অভিনয় করেন। এরপর আকরাম খানের ‘ঘাসফুল’ ও সাইমন তারিকের ‘ক্রাইম রোড’ সিনেমায়ও তিনি অভিনয় করেন।

সর্বশেষ..