স্পোর্টস

ফুটবলের হ্যারি পটার মেসি!

ক্রীড়া ডেস্ক: একজন ফুটবল জাদুকর হিসেবে বেশ আগে থেকেই পরিচিতি পেয়েছেন লিওনেল মেসি। কিন্তু এবার তাকে ফুটবলের হ্যারি পটার বলে বললেন ক্রিশ্চিয়ান ভিয়েরি। ইতালির এ কিংবদন্তি ফুটবলার আরও বলেছেন, যেদিন কিং লিও ফুটবল ছাড়বেন সেদিন টিভি ছুঁড়ে ফেলবেন। সে সময় থেকে তিনি নেটফ্লিক্স দেখবেন।

বুধবার বাংলাদেশ সময় রাতে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে জুভেন্টাসের বিপক্ষে ২-০ গোলে জিতেছে বার্সেলোনা। ম্যাচের শেষ দিকে পেনাল্টি থেকে গোল করেন মেসি। এরআগে এ তারকা দেখিয়েছেন জাদু। কিন্তু সুযোগ নষ্টের ভীড়ে পাননি গোলের দেখা। তারপরও তার খেলায় মুগ্ধ হয়েছেন ভিয়েরি।

জুভেন্টাসের বিপক্ষে ম্যাচ শেষে মেসির প্রশংসা করতে গিয়ে সিবিএস স্পোর্টসকে ভিয়েরি বলেন, ‘মেসি একজন জাদুকর। সে ফুটবলের হ্যারি পটার। যখন সে খেলা বন্ধ করে দেবে, আমি আমার টিভিগুলো বাইরে ছুঁড়ে ফেলব। তখন আর আমার টিভির কোনো প্রয়োজন থাকবে না। আমি তখন নেটফ্লিক্স দেখব। কারণ মেসি থেমে গেলে দেখার মতো আর কিছুই বাকি থাকবে না।’

বার্সেলোনার খেলা নিয়ে আবার ভিয়েরি বলেন, ‘অসাধারণ বার্সেলোনা। কোনো লড়াই-ই ছিল না। তারা ছয় বা সাত গোল করতে পারত সহজেই। দুর্দান্ত ফুটবল খেলেছে।’ জুভেন্টাসে মাঠে গুরুত্বপূর্ণ ম্যাচে বুধবার বার্সেলোনার রক্ষণভাগকে তেমন পরীক্ষা দিতে হয়নি। তাই দলটির খেলায় দারুণ খুশি ভিয়েরি ‘আরেকটা ম্যাচ গেলো, আরেকটা সুন্দর পারফরম্যান্স দেখলাম। আমি জানি না, তারা কীভাবে রিয়াল মাদ্রিদের কাছে হেরে গিয়েছিল।

জুভেন্টাসের বিপক্ষে ম্যাচটি দেখলেই বোঝা যায়, এ দল (বার্সা) চলতি বছর কারও বিপক্ষেই আর হারতে পারে না। তারা যেভাবে খেলেছে, হারা সম্ভবই নয়।’ চলতি মৌসুমে যেকোন প্রতিযোগিতায় দারুণ খেলছেন মেসি। তবে তার ক্লাব বার্সেলোনার পারফরম্যান্সে ভক্তরা হতাশ। যদিও বুধবার চ্যাম্পিয়নস লিগের ম্যাচ দিয়ে তাদের সে হতাশা কিছুটা হলেও কাটাতে পেরেছে কাতালানরা। যা ক্রিশ্চিয়ান ভিয়েরির কথার মধ্যেও ফুটে উঠেছে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..