প্রিন্ট করুন প্রিন্ট করুন

ফু-ওয়াং সিরামিকের পর্ষদ সভা বৃহস্পতিবার

নিজস্ব প্রতিবেদক: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে সিরামিক খাতের কোম্পানি ফু-ওয়াং সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভা আগামী ২ মার্চ বৃহস্পতিবার বেলা ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন বিশ্লেষণ করা হবে।

উল্লেখ্য, ‘এ’ ক্যাটাগরির কোম্পানিটি ১৯৯৮ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়। ৩০ জুন ২০১৬ সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। এ সময় কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ২৯ পয়সা এবং শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) ১২ টাকা ৫২ পয়সা। ওই সময় কর-পরবর্তী মুনাফা করেছিল ১৩ কোটি ২২ লাখ ৪০ হাজার টাকা।

২০১৫ সালেও কোম্পানিটির ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা দিয়েছিল, যা আগের বছরের সমান। ২০১৫ সালে ইপিএস ছিল ৩৭ পয়সা এবং এনএভি ছিল ১২ টাকা ৩৫ পয়সা, যা আগের বছরের একই সময় ছিল যথাক্রমে ৪৯ পয়সা ও ১৩ টাকা ১৮ পয়সা। কর-পরবর্তী মুনাফা করেছিল তিন কোটি ৪৩ লাখ ৭০ হাজার টাকা, যা আগের বছর একই সময় ছিল চার কোটি ১০ লাখ ৯০ হাজার টাকা।