প্রিন্ট করুন প্রিন্ট করুন

ফেনীতে ত্রিমুখী সংঘর্ষে আহত ২০

প্রতিনিধি, ফেনী: সারাদেশে জ্বালানি তেলসহ নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে ফেনী জেলা বিএনপির বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে আওয়ামী লীগের সঙ্গে বিএনপির সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পুলিশ ২০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টাকালে ত্রিমুখী সংঘর্ষ বেঁধে যায়। ধাওয়া-পাল্টাধাওয়ার একপর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় পুলিশ।

ঘটনায় ফেনী সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক দেলোয়ার হোসেন, যুগ্ম-আহ্বায়ক জিয়াউদ্দিন ও পথচারীসহ উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সাড়ে ৩টার দিকে শহরের ইসলাম রোড থেকে ফেনী জেলা বিএনপির একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ট্রাংক রোডস্থ জিরো পয়েন্টের দিকে আসছিল। এ সময় মিছিলটি জিরোপয়েন্ট এলাকায় পৌঁছলে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা তাদের ধাওয়া করে। এ সময় পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করে। একপর্যায় সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়। পরে পুলিশ ২০ রাউন্ড ফাঁকাগুলি ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু বলেন, ছাত্রদলের নেতা কর্মীরা সমাবেশ থেকে বের হয়ে ভাঙচুর শুরু করলে আমরা তাদের ধাওয়া করি। এ সময় তারা ইটপাটকেল নিক্ষেপ করে। আমাদের কেউ আহত হয়নি। ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কয়েক রাউন্ড ফাঁকা গুলি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।