শোবিজ

ফের একসঙ্গে যশ-মধুমিতা

শোবিজ ডেস্ক: আবারও একসঙ্গে পর্দায় দেখা যাবে যশ-মধুমিতাকে, এমন গুঞ্জন শুনা যাচ্ছিল। এসভিএফ এর পক্ষ থেকে তাদের একসঙ্গে ছবি পোস্ট হতে গুঞ্জন শতগুণ বেড়ে যায়। মনে করা হচ্ছিল ছোটপর্দার পর বড়পর্দায় দেখা যাবে অরণ্য-পাখি জুটিকে। তবে সোমবার সামনে এল আসল তথ্য।

‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের যশ মধুমিতা জুটিতে এখনও মজে দর্শক। অনুরাগীরা এই জুটির নামও দিয়েছিলেন যশমিতা। যদিও ছবির কথা সত্য না হলেও যশমিতার ভক্তদের জন্য সুখবর তো রয়েছেই। এসভিএফ এর একটি মিউজিক ভিডিওতে ফের একবার এই জুটিকে রোম্যান্স করতে দেখা যাবে। গানের নাম ‘ও মন রে’। সকাল থেকেই শুরু হয়েছে গানের ভিডিওর শুটিং।

অনুরাগীদের কাছে বাংলা টেলিভিশনের অন্যতম সেরা জুটি যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকার। মিউজিক ভিডিও’য় ফের তাদের রসায়ন ধরা পড়বে। ‘ও মন রে’ গানটি তৈরি করেছেন বাংলাদেশের সঙ্গীত শিল্পী তানবীর ইভান। বাংলাদেশে তার অসংখ্য অনুরাগী, তিনি এবার এসভিএফ মিউজিক এর সঙ্গে যুক্ত হয়ে তৈরি করলেন এই গান। ভিডিও পরিচালনায় রয়েছেন জনপ্রিয় কোরিওগ্রাফার-পরিচালক বাবা যাদব। এই প্রথম কোনও মিউজিক ভিডিও শুট করবেন সৌমিক হালদার, তাই অভিনবত্ব যে কিছু থাকবে তা আর বলার অপেক্ষা রাখে না।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..