স্পোর্টস

ফের ভারতীয় ক্রিকেটে স্পট ফিক্সিংয়ের ছায়া

ক্রীড়া ডেস্ক

গত মাসে ব্যাঙ্গালুরু ব্লাস্টার্সের বোলিং কোচ ভিনু প্রসাদ ও ব্যাটসম্যান বিশ্বনাথ ফিক্সিং কেলেঙ্কারিতে যুক্ত হওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন। সেই রেশ কাটতে না কাটতেই ভারতের ক্রিকেটে ফের স্পট-ফিক্সিংয়ের কালো ছায়া। গত পরশু কর্ণাটক প্রিমিয়ার লিগে (কেপিএল) ফিক্সিং কেলেঙ্কারিতে দুজন ক্রিকেটার গ্রেফতার হয়েছেন।

ব্যাঙ্গালুরুর সিটি সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ গত পরশু কর্ণাটকের সাবেক উইকেটরক্ষক-ব্যাটসম্যান সিএম গৌতম ও তার সতীর্থ আবরার কাজিকে স্পট-ফিক্সিংয়ের কারণে গ্রেফতার করেছে। তাদের বিপক্ষে গত দুই মৌসুম ধরে কর্ণাটক প্রিমিয়ার লিগে ফিক্সিংয়ের অভিযোগ নিয়ে তদন্ত হচ্ছিল। এ ব্যাপারে পুলিশের অ্যাডিশনাল কমিশনার সন্দীপ পাতিল বলেন, ‘কেপিএলে ফিক্সিংয়ের সঙ্গে সম্পর্ক থাকার কারণে আমরা দুজন ক্রিকেটারকে গ্রেফতার করেছি।’

সিএম গৌতম ও তার সতীর্থ আবরার কাজি ২০১৯ সালের কেপিএল ফাইনালে ফিক্সিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন। এর মধ্যে সিএম গৌতম ছিলেন বেল্লারির অধিনায়ক। এই মৌসুমে কর্ণাটক ছেড়ে গোয়ার হয়ে খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আর কাজি এখন খেলছেন মিজোরামের হয়ে। শুক্রবার থেকে শুরু হওয়া সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে গৌতম ও কাজি যথাক্রমে গোয়া ও মিজোরাম দলে আছেন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..