আজকের পত্রিকা স্পোর্টস

ফের সন্তানের বাবা মাহমুদউল্লাহ, প্রতীক্ষায় সাকিব

ক্রীড়া প্রতিবেদক: করোনাভাইরাসের কারণে আপাতত মাঠের ক্রিকেট বন্ধ। তাই সময়টা পরিবারের সঙ্গেই কাটছে টাইগারদের। এরইমধ্যে সোমবার রাতে দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। এমন সুখবর পেতে প্রতীক্ষা করছেন সাকিব আল হাসান। বাংলাদেশ ক্রিকেট দলের এ দুই তারকা সুখবর দুটি দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

মঙ্গলবার দ্বিতীয় সন্তানের বাবা হওয়ার খবর মাহমুদুল্লাহ নিজের ফেসবুক পেজে জানিয়ে লেখেন, ‘আলহামদুলিল্লাহ, গত রাতে আমরা আমাদের দ্বিতীয় বাচ্চা ছেলের সাথে।  অনুগ্রহ করে তাকে আপনার প্রার্থনায় রাখুন। হে আল্লাহ আমি তোমাকে তাদের পথে বানাই এবং তাদের মন্দ থেকে তোমাকে রক্ষা করি।

এদিকে সাকিব আল হাসানও আবার বাবা হওয়ার স্বাদ নিতে যাচ্ছেন। তাদের পরিবারে আসছে নতুন অতিথী। জন্মের সময় বাংলাদেশের ‘রাজকন্যা’ খ্যাতি পাওয়া আলাইনা হতে যাচ্ছেন বড় বোন। আর সাকিব দ্বিতীয়বার কন্যার বাবা। মঙ্গলবার সাকিব নিজের ফেসবুক পেজে একটা ছবি পোস্ট করেছেন। তাতে পাঁচ বছরের আলাইনা হাসান একটা নবজাতকের পোশাক ধরে আছে। পোশাকে লেখা, ‘বাড়িতে স্বাগতম (ওয়েলকাম হোম)।’ আর ছবিতে ক্যাপশনে সাকিব লিখেছেন, ‘বড় বোন।’

এর আগে গত ২১ মার্চ যুক্তরাষ্ট্রে যান সাকিব। কিন্তু সারা বিশ্বে করোনা ছড়িয়ে পড়ায় সেখানে ১৪ দিনের আইসোলেশনে ছিলেন তিনি। সোমবারই যা শেষ হয়েছে তার। ফিরেছেন পরিবারের কাছে। আর মঙ্গলবার দিয়েছেন সু-খবর।

সাকিবের দ্বিতীয় সন্তানের বাবা হওয়ার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সাড়া ফেলেছে। ভক্তদের আবার জাগিয়েছে কৌতূহল। সেই কৌতূহল মিটিয়েছেন সাকিবের পারিবারিক সূত্র। জানিয়েছেন, নতুন অতিথি আসার কথা চলতি মাসের শেষে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..