ফেসবুকে পোস্ট দিয়ে আলেশা মার্ট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: কর্মীদের সঙ্গে অশোভন আচরণ করা হয়েছে বলে উল্লেখ করে ‘নিরাপত্তাহীনতা’কে কারণ দেখিয়ে ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্টের অফিশিয়াল কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত তাদের অফিশিয়াল কার্যক্রম বন্ধ থাকবে বলেও জানানো হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বেলা ১টায় ফেসবুক লাইভে এসে এ কথা জানান ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্টের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. মঞ্জুর আলম শিকদার।

মঞ্জুর আলম শিকদার বলেন, আমাদের অনেক ধরনের ব্যর্থতা আছে, কিন্তু সেটাকে ওভারকাম করতে হবে। একটা ভুল করেছি, এখন সেটাকে শোধরানোর চেষ্টা করছি। সেই ভুল শোধরানোর সুযোগ কেন আমাদের দেয়া হবে না? যতই ষড়যন্ত্র হোক, আমাদের ফুল অপারেশন চলবে।

তিনি আরও বলেন, যদি অফিস বন্ধ থাকে তবুও আমাদের কোনো কার্যক্রম আমরা বন্ধ রাখব না। আমাদের লোকজন আপনাদের বাসায় যাবে। আপনাদের এসএমএস দেবে এবং প্রতিনিয়ত আপনাদের সঙ্গে যোগাযোগ থাকবে।

এর আগের দিন (বুধবার) রাত ৩টায় প্রতিষ্ঠানটির ভেরিফাইড ফেসবুক

পেজে দেয়া এক পোস্টের মাধ্যমে আলেশা মার্ট তাদের ‘অফিশিয়াল কার্যক্রম’ বন্ধ ঘোষণা করে।

পোস্টে বলা করা হয়, ‘অনাকাক্সিক্ষত ও নিরাপত্তাজনিত কারণবশত আলেশা মার্টের সব অফিশিয়াল কার্যক্রম আজ থেকে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ থাকবে।’

সাম্প্রতিক সময় ই-কমার্স প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে টাকা নিয়ে পণ্য সরবরাহ না করার অভিযোগ ছিল। এছাড়া প্রতারণাসহ বিভিন্ন অভিযোগে একাধিক ই-কমার্স প্রতিষ্ঠানের মালিক ও কর্মকর্তারা গ্রেপ্তার হয়েছেন। অনেকের বিরুদ্ধে মামলা হয়েছে। আলেশা মার্টসহ বিভিন্ন প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযোগ রয়েছে এবং সরকার তদন্ত করছে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন   ❑ পড়েছেন  ৯১৩৭  জন  

সর্বশেষ..