বাণিজ্য সংবাদ শিল্প-বাণিজ্য

বইপ্রেমীদের জন্য ঋণ সুবিধা আইপিডিসি’র

বইমেলায় শূন্য শতাংশ সুদে সর্বোচ্চ তিন হাজার টাকার বই কেনা যাবে। বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড দেশে প্রথমবারের মতো বইপ্রেমীদের জন্য নিয়ে এসেছে বিনা সুদে বই ঋণ সুবিধা। ‘নতুন বইয়ের ঘ্রাণে, সুবোধ জাগুক প্রাণে’ এ স্লোগানে গত সোমবার বাংলা একাডেমি প্রাঙ্গণে আইপিডিসি’র এ পণ্য ‘সুবোধ’-এর উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আইপিডিসির এমডি ও সিইও মমিনুল ইসলাম, ব্যান্ড সোলস’র গায়ক পার্থ বড়ুয়া, রবি টেন মিনিট স্কুলের চিফ ইভানজেলিস্ট আরিফ আর হোসেন প্রমুখ।

বর্তমান প্রজন্মের কাছে বই পড়ার আগ্রহ ফিরিয়ে আনার লক্ষ্যে নিয়ে আসা আইপিডিসি’র ‘সুবোধ’ শীর্ষক অফারটি উপভোগ করা যাবে বইমেলার পুরো সময়টাতে। আইপিডিসি’র এ ঋণ সুবিধা পেতে গ্রাহকের সঙ্গে অবশ্যই জাতীয় পরিচয়পত্র থাকতে হবে এবং মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশের মোবাইল অ্যাপ চালু থাকতে হবে। মেলায় নিকটস্থ আইপিডিসি’র বুথে ঋণ গ্রহণ সংক্রান্ত যাবতীয় তথ্যসহ সব সহযোগিতা পাওয়া যাবে। এছাড়াও তাৎক্ষণিকভাবে লোন পাওয়ার সুবিধাও রয়েছে এ বুথে।

মেলায় বই কেনার জন্য প্রত্যেকে সর্বোচ্চ তিন হাজার টাকা লোন পাবে, যা পরিশোধ করতে পারবে তিন মাসের কিস্তিতে। অনুমোদিত এ লোনটি সর্বোচ্চ তিনটি লেনদেনের মাধমে গ্রহণ করতে পারবে।

এ বিষয়ে আইপিডিসির এমডি ও সিইও মমিনুল ইসলাম বলেন, এবারের মেলায় বইপ্রেমীদের বই পড়ার উচ্ছ্বাস কয়েকগুণ বাড়িয়ে দিতে এবং বর্তমান প্রজন্মের কাছে বই পড়ার আগ্রহ ফিরিয়ে আনার লক্ষ্যে আইপিডিসি এ ঋণ সুবিধা নিয়ে এসেছে। আশা করছি, বইমেলা থেকে প্রিয় লেখকের পছন্দের বই কিনতে ‘সুবোধ’ দারুণ সহায়ক হবে এবং আমাদের গ্রাহকরা আরও একবার ‘বই পড়া, ভারি মজা’র দিনে ফিরে যেতে পারবেন। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..