Print Date & Time : 1 July 2022 Friday 5:45 pm

বক্স অফিস রেকর্ড ভাঙল ‘ব্ল্যাক উইডো’

শোবিজ ডেস্ক: শুক্রবার মুক্তি পেয়েছে ‘ব্ল্যাক উইডো’। ২১৮ মিলিয়ন ডলার আয় করে করোনা কালে মুক্তির প্রথম তিন দিনে সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়েছে এই ছবি।

বক্স অফিস রেকর্ড ভাঙ্গায় স্কারলেট জোহানসনকে শুভেচ্ছা জানিয়েছেন তার ‘অ্যাভেঞ্জার্স’ সহশিল্পী মার্ক রাফালো। ‘হাল্ক খ্যাত’ এই তারকা টুইটারে লিখেছেন, ‘অভিনন্দন আমার বার্থডে টুইন স্কারলেট জোহানসন ও সবাইকে অভিনন্দন দারুণ একটি সূচনার জন্য! আপনারা ছবিটি দেখেছেন? স্পয়েলার ছাড়া আমাকে জানান ছবিটি কেমন লাগলো।’

আরেক ‘অ্যাভেঞ্জার্স’ তারকা জেরেমি রেনার ইনস্টাগ্রামে লিখেছেন, ‘ব্ল্যাক উইডো কে দেখেছেন? কেমন লাগলো ছবিটি?’

মুক্তির প্রথম তিনদিনে শুধু উত্তর আমেরিকাতেই ৮০ মিলিয়ন ডলার আয় করেছে ‘ব্ল্যাক উইডো।’ ডিজনি প্লাস থেকে আয় করেছে আরও ৬০ মিলিয়ন ডলার। আর বিশ্বের অন্যান্য যায়গা থেকে আয় হয়েছে ৭৮ মিলিয়ন ডলার। সব মিলিয়ে মাত্র তিনদিনে ২১৮ ডলার আয় করে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস নাইন’-এর রেকর্ড ভেঙ্গে শীর্ষে যায়গা করে নিয়েছে এই ছবি।

২০১০ সালে ‘আয়রন ম্যান টু’ দিয়ে এমসিইউর ‘ব্ল্যাক উইডো’ চরিত্রে কাজ শুরু করেন স্কারলেট জোহানসন। এরপর এই চরিত্রে এক দশকেরও বেশি সময় ধরে অভিনয় করছেন স্কারলেট। তবে এটাই প্রথম একক ছবি।

‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’ পরবর্তী কাহিনী নিয়ে আবর্তিত হয়েছে ‘ব্ল্যাক উইডো’। আছে সাবেক রাশিয়ার গুপ্তচরের বেড়ে ওঠার গল্প। এটিকে ‘ইনফিনিটি ওয়ার’ ও ‘এন্ডগেম’-এর প্রিকুয়েলও বলা যায়।