প্রিন্ট করুন প্রিন্ট করুন

বগুড়ায় ট্রাক- অটোরিকশা সংর্ষষে দুইজন নিহত

প্রতিনিধি, বগুড়া : বগুড়ায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকেবগুড়া-রংপুর মহাসড়কে সদর উপজেলার ঠেঙ্গামারা এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা সিএনজি অটোরিকশার যাত্রী ছিলেন। তারা হলেন, বগুড়া সদরের শেকেরকোলা ইউনিয়নের তেলিহারা দক্ষিণপাড়া গ্রামের মৃত ধুলু মিয়ার ছেলে সজল মিয়া (৫০) ও গোকুল ইউনিয়নের বাঘোপাড়া উত্তরপাড়া গ্রামের আজমল হোসাইনের ছেলে গালিব হোসাইন (১৮)। দুর্ঘটনায় সিএনজি অটোরিকশা চালক বকুল মিয়া (৩২) গুরুতর আহত অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে সিএনজি চালিত অটোরিকশা বগুড়া শহর থেকে মহাস্থান দিকে যাচ্ছিলো। ঠেঙ্গামারা এলাকায় বিপরীতমুখি একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটো রিকশায় থাকা চালকসহ দু’জন যাত্রী আহত হয়। স্থানীয় বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে গালিবের মৃত্যু হয় এবং সজলকে শজিমেক হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

শেকেরকোলা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য তাজুল ইসলাম বলেন, সজলের পরিবার থানা পুলিশকে না জানিয়ে মরদেহ বাড়িতে নিয়ে যান এবং শুক্রবার দাফন সম্পন্ন হয়। সজল শহরে একটি দোকানের কর্মচারী ছিলেন।

অপর দিকে নিহত গালিবের ভাই সোহাগ হোসাইন জানান, গালিব বগুড়া শহরের গালাপট্টিতে স্বর্ণের দোকানে কাজ করতেন। বৃহস্পতিবার রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার শিকার হন। টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে তার মৃত্যু হয়। পরে তার মরদেহ বাড়িতে এনে শুক্রবার সকালে দাফন করা হয়েছে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী জানান, গতকাল রাতে ঠেঙ্গামারা এলাকায় একটি দুর্ঘটনা ঘটেছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি। পুলিশ ট্রাকটি আটক করেছে।