খবর

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাকাএভ’র পুষ্পস্তবক অর্পণ, খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানিয়ে বাংলাদেশ কাস্টমস এক্সাইজ অ্যান্ড ভ্যাট এক্সিকিউটিভ অফিসার্স অ্যাসোসিয়েশন (বাকাএভ)।

শনিবার বাকাএভ আহ্বায়ক খন্দকার লুৎফল আজম ও সদস্য সচিব মো. মজিবুর রহমানের নেতৃত্বে সংগঠনের সদস্যরা ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে সেগুনবাগিচায় বাকাএভ কার্যালয়ে কোরআন খতম, দোয়া মোনাজাত শেষে দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এ সময় বাকাএভ আহ্বায়ক খন্দকার লুৎফল আজম, সদস্য সচিব মো. মজিবুর রহমান, মো. শাহিদুল ইসলাম মুকুল, আবুল কালাম ও মোস্তফা আবদুল্লাহ আল মামুন স্বাধীন, যুগ্ম মহাসচিব মো. এনামুল হক, বাকাএভ প্রতিনিধি মুহ: আবুল কালাম আজাদ, ফাওজিয়া আক্তার মুক্তা, ফরিদুল ইসলাম মুকুল, ঢাকাএভ সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা কাওছার রাজু, তৌফিক আহমেদ, শামসুদ্দীন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাকাএভ ঘোষিত কর্মসূচি পালনের অংশ হিসেবে বাকাএভ এর সাথে অঞ্চল কমিটি ঢাকাএভ সভাপতি মো. মাজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. ফারুক আহম্মেদ, সহ সভাপতি এ এস এম মাহমুদুল হাসান, তরিকুল ইসলাম, নাসির উদ্দিন মোল্যা, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম প্রিন্স, যোবায়ের তালুকদারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। বাকাএভ এর অন্তগর্ত অঞ্চল কমিটি চকাএভ ও খুকাএভ নেতৃবৃন্দ স্ব স্ব অঞ্চলে অনুরূপ কর্মসূচি পালন করেন।

শোকের মাস আগস্টই বাকাএভ এর পক্ষ থেকে জাতির পিতার জন্মস্থান টুঙ্গিপাড়ার এতিমখানায় এতিমদের জন্য খাবারের আয়োজন করা হবে। করোনা মহামারি চলাকালীন জাতীয় দুযোর্গের মাঝেও ‘মুজিব বর্ষের অঙ্গীকার, পরিপূর্ণ করবো রাজস্ব ভান্ডার’ স্লোগানকে সামনে রেখে এনবিআরের কাস্টমস ও ভ্যাট অনুবিভাগের সবাই দিনরাত নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছে।

ইতোমধ্যে এই বিভাগের ৫ জন করোনায় শহীদ হয়েছেন। দুই শতাধিক কর্মকর্তা-কর্মচারী করোনা আক্রান্ত হলেও উন্নয়নের অক্সিজেন রাজস্ব লক্ষ্যমাত্রা পূরণ করে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ ও ভিশন ২০৪১ বাস্তবায়ন, উন্নয়নের ধারা অব্যাহত রাখার দৃঢ় অঙ্গীকার নিয়ে কাজ করে যাচ্ছেন তারা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..