দিনের খবর স্পোর্টস

বঙ্গবন্ধু বিপিএল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

ক্রীড়া ডেস্ক 

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৭ম আসর দু’দিন পিছিয়ে মাঠে গড়াবে ৮ ডিসেম্বর। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠেয় আসরটির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল ব্যাপারটি নিশ্চিত করেছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক।

এর আগে বিসিবি জানিয়েছিল বিপিএল শুরু হবে আগামী ৬ ডিসেম্বর। তবে দু’দিন পিছিয়েই চূড়ান্ত করা হয়েছে বহু প্রতীক্ষিত এবারের এ টুর্নামেন্ট।

শেখ মুজিবুর রহমানের জš§শতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর নামে আয়োজন করা হচ্ছে এবারের বিপিএল। এছাড়া এ টুর্নামেন্টে ব্যাপক পরিবর্তন নিয়ে মাঠে গড়াচ্ছে। কেননা, এবারে থাকছে না কোনো ফ্রাঞ্চাইজি। তাই প্রতিটি দল পরিচালনার জন্য বিসিবি একজন করে পরিচালকে প্রধান হিসেবে নিয়োগ দেবে। এছাড়া থাকবে স্পন্সর পার্টনার।

বিপিএল সপ্তম আসরের উদ্বোধনী অনুষ্ঠানে দেশি-বিদেশি শিল্পী থাকবেন। কিন্তু এখনও তাদের নাম জানাতে পারেননি বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল, ‘উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ থেকে বড় শিল্পী আছে যারা তাদের থেকে দুই-তিনজন নেব। ভারত থেকে ক্যাটরিনা কাইফ, অরিজিৎ সিং, জন আব্রাহাম, টাইগার শ্রফ মানে যাদের এভেইলএবল পাওয়া যাবে আরকি। ডিসেম্বর মাস ভারতে খুব একটা ফাঁকা সময় থাকে না, যাদের পাওয়া যাবে তাদের সঙ্গে যোগাযোগের পরই জানাব।’

সর্বশেষ..