বাণিজ্য সংবাদ

বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে পাঁচ দিনব্যাপী রিহ্যাব মেলা শুরু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পাঁচ দিনব্যাপী রিহ্যাব ফেয়ার-২০১৭ শুরু হয়েছে। বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসেবে গতকাল বৃহস্পতিবার মেলার উদ্বোধন করেন। রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) উদ্যোগে আয়োজিত মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানের ২০৫টি স্টল রয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে আবাসন খাতের বিদ্যমান সমস্যা নিয়ে অর্থমন্ত্রীর সঙ্গে কথা বলবেন বলে জানিয়ে বাণিজ্যমন্ত্রী বলেন, রিহ্যাব মেম্বার ছাড়া আর কেউ রিয়েল এস্টেট ব্যবসা করতে পারবে না। এ সময় বিশেষ অতিথি ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। তিনি তার বক্তব্যে জানান, আগামী বছরের এপ্রিল থেকে শিল্প ক্ষেত্রে গ্যাস দেওয়া হবে।

রিহ্যাবের ভারপ্রাপ্ত সভাপতি নুরুন্নবী চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও ছিলেন রিহ্যাবের সহসভাপতি লিয়াকত আলী ভূইয়া, প্রকৌশলী সোহেল রানা, রিহ্যাব পরিচালক ও ফেয়ার কমিটির চেয়ারম্যান মো. শাকিল কামাল চৌধুরী, রিহ্যাব পরিচালক ও প্রেস অ্যান্ড মিডিয়ার কো-চেয়ারম্যান কামাল মাহমুদ প্রমুখ।

রিহ্যাব আয়োজিত পাঁচ দিনব্যাপী এ মেলা চলবে ২৫ ডিসেম্বর পর্যন্ত। এবারের মেলায় মোট ২০৫টি স্টল রয়েছে। এতে কো-স্পন্সর হিসেবে অংশ নিয়েছে ২৪টি প্রতিষ্ঠান। এছাড়া ৩০টি বিল্ডিং ম্যাটেরিয়ালস এবং ১৩টি আর্থিক প্রতিষ্ঠানও মেলায় অংশ নিয়েছে।

মেলা উপলক্ষে নানা উপহারসহ এককালীন মূল্য পরিশোধে ফ্ল্যাট ও প্লটে ছাড় দিয়েছে বিভিন্ন প্রতিষ্ঠান। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত সবার জন্য উš§ুক্ত থাকবে মেলা প্রাঙ্গণ। মেলায় প্রবেশমূল্য ৫০ টাকা। তবে ১০০ টাকার মাল্টিপল টিকিট দিয়ে যে কেউ পাঁচবার মেলায় প্রবেশ করতে পারবেন।

এন্ট্রি টিকিটের র‌্যাফেল ড্র’তে প্রথম পুরস্কার হিসেবে থাকছে একটি প্রাইভেট কার। এছাড়া দ্বিতীয় পুরস্কার হিসেবে মোটরসাইকেল, তৃতীয় পুরস্কার একটি ফ্রিজ, চতুর্থ পুরস্কার ৪২ ইঞ্চি টিভি, পঞ্চম পুরস্কার হিসেবে একটি ওয়াশিং মেশিন থাকছে। এছাড়া ষষ্ঠ থেকে দশম পুরস্কার মোবাইল ফোন।

 

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..