প্রিন্ট করুন প্রিন্ট করুন

বছরজুড়ে অন্তরালে তবু আলোচিত

 

শোবিজ ডেস্ক: চলতি বছরের মার্চ থেকে হঠাৎ সবার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করেন জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। এখনও তার মুঠোফোন বন্ধ। কিন্তু এর পরও বছরজুড়ে আলোচিত ছিলেন ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেত্রী। খবর এনটিভি অনলাইন। চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার জানিয়েছেন, তিনিও অপু বিশ্বাসের কোনো খবর জানেন না।

download-1শুধু গুলজারই নন, চলচ্চিত্র-সংশ্লিষ্টদের কেউই মুখ খোলেননি অপুর বিষয়ে। এমনকি অপুর সঙ্গে সর্বাধিক ছবিতে অভিনয় করা শাকিব খানও এ বিষয়ে কিছু জানেন না বলে গণমাধ্যমকে জানিয়েছেন।

এ বছর অপু অভিনীত মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘সম্রাট’ ছবিটি বেশ প্রশংসিত হয়। শাকিব খান ও কলকাতার ইন্দ্রনীলের বিপরীতে ছবিটিতে অভিনয় করে নতুনভাবে আলোচনায় আসেন অপু। বছরের শুরুতে শাকিব খানের বিপরীতে বেশকিছু নতুন ছবির শুটিং শুরু করেছিলেন অপু। এর মধ্যে রয়েছে আবদুল মান্নান পরিচালিত ‘পাঙ্কু জামাই’ ও বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’। দুটি ছবির অধিকাংশ কাজ এখনও বাকি। এমন বাস্তবতায় অপুর ভক্তরা যেমন তার খোঁজের অপেক্ষায়, তেমনি পরিচালকরাও।

apu-iner-1পরিচালক কালাম কায়সারের ‘মা’ ছবিতে শাকিবের বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছিলেন অপু। ছবির শুটিং এখনও শুরু হয়নি। কিন্তু অপুর কোনো খোঁজ না পেয়ে ছবিটিতে অপুর বদলে নবাগত নায়িকা বুবলীকে চুক্তিবদ্ধ করেছেন পরিচালক। ছবির নায়ক শাকিব খানই রয়েছেন। ছবিটির শুটিং আগামী বছরের জানুয়ারিতে শুরু হওয়ার কথা রয়েছে বলে জানান কালাম কায়সার। অপুর খবর বাস্তবে কিছুই না পাওয়া গেলেও বছরজুড়ে অপুর ফেসবুকের ভেরিফাইড পেজে নিয়মিত আপডেট ছিল। তবে অপু বিশ্বাস নিজে এই আপডেট দেননি। দিয়েছেন তার পেজের অ্যাডমিন কবির হোসেন সাদ্দাম।