স্পোর্টস

বন্ধুর বিপদে চার কোটি রুপি দিয়ে বিপাকে হরভজন

ক্রীড়া ডেস্ক: অন্য একজন বন্ধুর মাধ্যমে ২০১৫ সালে জি মহেশ নামের চেন্নাইয়ের এক ব্যবসায়ীর সঙ্গে পরিচয়। এরপর হরভজন সিংয়ের সঙ্গে গড়ে ওঠে বন্ধুত্ব। এর সুযোগ দিয়ে সাবেক ভারতীয় স্পিনারের কাছ থেকে চার কোটি রুপি ধার নেন তিনি। কিন্তু তা আর শোধ করেননি চেন্নাইয়ের ওই ব্যবসায়ী। এবার তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন হরভজন। ঘটনার তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ।

ভারতীয় গণমাধ্যমে হরভজন জানিয়েছেন, জি মহেশের সঙ্গে ২০১৫ সালে পরিচয়ের পর বন্ধুত্ব হলে ৪ কোটি রুপি ধার দেন। কিন্তু এরপর বছরের পর বছর কেটে গেলেও মহেশ আর সেই টাকা পরিশোধ করার নাম নিচ্ছেন না! বহুবার যোগাযোগ করার চেষ্টা করলেও ঘুরিয়েই চলেছেন তিনি!

গত মাসে হরভজনকে ২৫ লক্ষ রুপির একটি চেক দিয়েছিলেন মহেশ। যদিও পরে দেখা যায় সেই চেকটি বাউন্স করেছে। কারণ উপযুক্ত ব্যালেন্স নেই! এরপরই চেন্নাই সিটি পুলিশের কাছে ওই ব্যবসায়ীর নামে অভিযোগ দেন হরভজন। এরইমধ্যে তদন্ত শুরু করেছে চেন্নাই পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য মহেশকে তলব করা হয়েছে। যদিও তিনি দাবি করছেন হরভজনের কাছে নিজের সম্পত্তির নথি দেখিয়ে ঋণ নিয়েছিলেন। আর তা নাকি শোধ করে দিয়েছেন! এর জবাব এখনও দেননি সাবেক ভারতীয় তারকা ক্রিকেটার।

চেন্নাই সুপার কিংসের হয়ে এবারের আইপিএলে খেলার কথা ছিল হরভজনের। কিন্তু ব্যক্তিগত কারণে জমজমাট এ টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি। তাই আপাতত ক্রিকেটের বাইরে রয়েছেন এ স্পিনার।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..