প্রিন্ট করুন প্রিন্ট করুন

বন্যার্তদের জন্য ১০ ট্রাক খাবার দিচ্ছেন ডিপজল

শোবিজ ডেস্ক: সিলেট-সুনামগঞ্জে স্মরণকালের ভয়াবহ বন্যায় মানবিক বিপর্যয় নেমে এসেছে। পানি ঢুকে গেছে সিলেট রেলওয়ে স্টেশন, ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল, বিদ্যুৎকেন্দ্রসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনায়। এমনকি কয়েকটি আশ্রয়কেন্দ্রেও পানি প্রবেশ করেছে।

দুই জেলার প্রায় ৪০ লাখ মানুষ পানিবন্দি। অনেকের ঘরে খাবার নেই। বিশুদ্ধ পানি নেই। দুদিন ধরে বিদ্যুৎ সংযোগও বিচ্ছিন্ন। ভয়াবহ এ পরিস্থিতিতে বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন প্রভাবশালী খল অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল।

শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভিডিওবার্তায় সবাইকে সাহায্যের আহ্বানও জানিয়েছেন তিনি। এ সময় আগামী এক-দুই সপ্তাহের মধ্যে ১০ ট্রাক খাবার পাঠানোর কথা জানান।

ফেসবুক লাইভে এসে ডিপজল বলেন, আমি শারীরিকভাবে ফিট না। তাই যেতে পারছি না। তবে সেখানে খাবার পাঠানোর ব্যবস্থা করছি। সপ্তাহে ২-৩ ট্রাক করে খাবার পাঠাবো।

তিনি আরও বলেন, বন্যাদুর্গত এলাকায় খাবার সংরক্ষণ করা কঠিন। আবার রান্না করার মতো খাবারও পাঠানো সম্ভব নয়। আগুন জ্বালানো যাবে না। তাই সব ভেবে-চিন্তে প্রতি সপ্তাহে দুই ট্রাক করে খাবার পাঠাবো।

এছাড়া শিশুদের জন্য বেশি বেশি খাবার পাঠানোর কথা বলেছেন তিনি। কেননা বয়স্করা কম খাবার কিংবা না খেয়েও বেশিক্ষণ থাকতে পারেন। কিন্তু শিশুদের পক্ষে না খেয়ে থাকা কঠিন।