বরিশালে কলেজ ছাত্রাবাস থেকে অস্ত্রসহ ৪ বহিরাগত গ্রেপ্তার

প্রতিনিধি, বরিশাল: বরিশালে সৈয়দ হাতেম আলী কলেজের আলমগীর ছাত্রাবাস থেকে দেশীয় অস্ত্রসহ বহিরাগত ৪ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে কোতয়ালী থানা পুলিশ।

শনিবার (১৫ জানুয়ারি) সকালে মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল থেকে এ তথ্য জানানো হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, নগরীর মুসলিম গোরস্থান রোডস্থ মোঃ রফিক তালুকদারের ছেলে রাফসান তালুকদার (২০), বটতলা আশ্রাফ সড়কের বাসিন্দা হুমায়ন কবিরের ছেলে মোঃ আজাদ সরদার (২৩), বটতলা শরীফ বাড়ীর বাসিন্দা শামীম সরদারের ছেলে ফুয়াদ আলম (২৪) এবং গোড়াচাঁদ দাস রোডের বাসিন্দা মৃতঃ মনিবুর রহমানের ছেলে মোঃ মুমতাহিন রহমান(২৩)।

মিডিয়া সেল সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের আলমগীর ছাত্রাবাসে বহিরাগত সন্ত্রাসীরা অস্ত্র নিয়ে ছাত্রাবাসে জোরপূর্বক অবস্থান করতো। এছাড়া তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রায় সময়ই ওই ছাত্রাবাস থেকে অস্ত্র নিয়ে মারামারির ঘটনা ঘটে আসছে। বহিরাগত অস্ত্রধারী সন্ত্রাসীদের অত্যাচারে এবং ভয়ে সবসময় আতংকিত থাকতো ছাত্রাবাসের ছাত্ররা। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিক্তিতে নগরীর বটতলাস্থ ওই ছাত্রাবাসে অভিযান চালায় পুলিশ। এসময় ব্যাডমিন্টন ব্যাগের মধ্যে থাকা দেশীয় অস্ত্র উদ্ধারসহ ওই ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

বরিশাল কোতয়ালী মডেল থানার অফিসার ইনর্চাজ আজিমুল করিম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এবং তাদের সঙ্গে জড়িত রয়েছে কারা তা জিজ্ঞেসাবাদ চলছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন   ❑ পড়েছেন  ৯৯৭  জন  

সর্বশেষ..