সুশিক্ষা

বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতি সভাপতি জিনিয়া সম্পাদক পরান

প্রতিনিধি, বশেমুরবিপ্রবি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস) ‘কার্যনির্বাহী কমিটি নির্বাচন, ২০২১’ সম্পন্ন হয়েছে। গত বৃহস্পতিবার সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদের ১১টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে একাধিক প্রার্থী না থাকায় ১১টি পদের সবকটিতে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ডেইলি সানের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ফাতেমা-তুজ-জিনিয়া ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের নতুন সময়ের প্রতিনিধি মাইনউদ্দিন পরান।

এছাড়া সহসভাপতি পদে সুকান্ত কুমার সরকার (জাগো নিউজ), যুগ্ম সাধারণ সম্পাদক পদে মাহমুদ হাসান আহাদ (পূর্বপশ্চিম বিডি), সাংগঠনিক সম্পাদক পদে সুমাইয়া রশিদ (দৈনিক সময়ের আলো), দপ্তর সম্পাদক পদে মো. আব্দুল ওহাব (দৈনিক অধিকার), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আশরাফুল আলম (দৈনিক আমাদের সময়), অর্থ সম্পাদক পদে আব্দুল্লাহ আল মামুন (দৈনিক শেয়ার বিজ) এবং কার্যনির্বাহী সদস্য পদে শাফিউল কায়েস (দৈনিক দেশ রূপান্তর), খাদিজা জাহান তান্নি (দৈনিক মানবকণ্ঠ) ও সাগর কুমার দে (বিজনেস বাংলাদেশ) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বশেমুরবিপ্রবিসাসের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জনসংযোগ কর্মকর্তা ও বশেমুরবিপ্রবিসাসের উপদেষ্টা মো. মাহবুবুল আলম। নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন মো. রেজোয়ান হোসেন, মো. নজরুল ইসলাম, শামস জেবিন ও জাহিদুল ইসলাম।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..